ক্যাসিয়াস ও রাউল 'ভন্ড', রোনাল্ডো 'ইডিয়ট, অসুস্থ'- ফাঁস রিয়েল প্রেসিডেন্ট পেরেজের অডিও টেপ

পেরেজ বলেন, "ক্রিশ্চিয়ানো উন্মাদ। এই লোকটা একটা গর্দভ। অসুস্থ একটা মানুষ! আপনার মনে হতে পারে সে স্বাভাবিক, কিন্তু আসলে সেরকম না। সে যা করে কোনো সুস্থ মানুষ তা করতে পারে না।"
ক্যাসিয়াস ও রাউল 'ভন্ড', রোনাল্ডো 'ইডিয়ট, অসুস্থ'- ফাঁস রিয়েল প্রেসিডেন্ট পেরেজের অডিও টেপ
পেরেজের সাথে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোফাইল ছবি

স্প্যানিশ ক্লাব রিয়েল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের উপর বেজায় চটেছে ক্লাব সমর্থকরা। সম্প্রতি এক স্প্যানিশ সংবাদমাধ্যম ফ্লোরেন্তিনো পেরেজের কিছু অডিও টেপ সামনে এনেছে। যেখানে ক্লাবের ইতিহাসের অন্যতম সেরা তারকাদের তীব্র সমালোচনা করেছেন তিনি। প্রথমে একটি অডিও টেপে ক্লাবের দুই প্রাক্তন মহাতারকা রাউল গনজালেজ এবং ইকার ক্যাসিয়াসের সমালোচনা শুনতে পাওয়া যায়। এরপর আবারও একটি অডিও টেপ সামনে আসে। যেখানে তিনি চূড়ান্ত সমালোচনা করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। পেরেজের নিশানা থেকে বাদ যায়নি হোসে মরিনহোও। লস ব্ল্যাঙ্কোসদের সমর্থকরা তাদের প্রিয় তারকাদের সমালোচনা কিছুতেই মেনে নিতে পারছে না।

ফ্লোরেন্তিনো পেরেজকে বলতে শোনা যায়, "ক্যাসিয়াস মোটেই রিয়াল মাদ্রিদে খেলার মতো গোলকিপার নয়। কোনও দিন ছিলও না। আমাদের কাছে ওকে সই করানো বড় ভুল। কিন্তু সমস্যা হল ওঁকে সমর্থকরা ভালবাসে, শ্রদ্ধা করে, কথা বলে। ওঁর পাশে সব সময় থাকে। কিন্তু ও ক্লাবের সব থেকে বড় ভণ্ড। আর এক জন হলেন রাউল। এই দু’জন রিয়ালের সব থেকে বড় ভণ্ড। প্রথমে রাউল, তারপরে ক্যাসিয়াস।"

শুধু এখানেই নয়। এরপর ফাঁস হয় আর এক অডিও টেপ। যেখানে তিনি রিয়েলের ইতিহাসের সবচেয়ে সফল ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর তীব্র সমালোচনা করেন। পেরেজ বলেন, "ক্রিশ্চিয়ানো উন্মাদ। এই লোকটা একটা ইডিয়ট। অসুস্থ একটা মানুষ! আপনার মনে হতে পারে সে স্বাভাবিক, কিন্তু আসলে সেরকম না। সে যা করে কোনো সুস্থ মানুষ তা করতে পারে না। ক্রিশ্চিয়ানো আর মরিনহো ভয়ঙ্কর অহঙ্কারী। দুজনেই উচ্ছন্নে গেছে। এরা বাস্তবতা বোঝে না। বুঝলে এরা আরও অনেক টাকা কামাই করতে পারতো।"

পেরেজের এই সমস্ত অডিও টেপ সামনে আসার পর ক্ষোভে ফুটছে লস ব্ল্যাঙ্কোস সমর্থকরা। সম্প্রতি সার্জিও রামোসের রিয়েল ছেড়ে যাওয়া মেনে নিতে পারেনি সমর্থকরা। তারপরেই এই তথ্যে সরগরম মাদ্রিদিস্তা মহল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in