Sunrisers Hyderabad: টম মুডির বদলে সানরাইজার্সের নতুন কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা

সাইরাইজার্স ট্যুইটারে লেখে, ‘আমাদের সাথে টম মুডির চুক্তি শেষ হয়ে গেছে। সানরাইজার্স হায়দ্রাবাদে তিনি এত দিন যা অবদান রেখেছেন তাঁর জন্য ধন্যবাদ জানাই'।
টম মুডি ও ব্রায়ান লারা
টম মুডি ও ব্রায়ান লারাছবি সানরাইজার্স হায়দ্রাবাদের ট্যুইটার হ্যান্ডেল গ্রাফিক্স সুমিত্রা নন্দন

আগামী আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের প্রধান কোচ হচ্ছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে একথা জানিয়েছে সানরাইজার্স। এই খবরে বেশ উচ্ছ্বসিত সমর্থকরা।

এতদিন সানরাইজার্সের হেড কোচের দায়িত্বে ছিলেন প্রাক্তন অজি তারকা টম মুডি। তাঁর পরিবর্তে নতুন কোচ হবেন লারা। সাইরাইজার্সের তরফ থেকে ট্যুইট বার্তায় বলা হয়, ‘আমাদের সাথে টম মুডির চুক্তি শেষ হয়ে গেছে। সানরাইজার্স হায়দ্রাবাদে তিনি এত দিন যা অবদান রেখেছেন তাঁর জন্য ধন্যবাদ জানাই। বছরের পর বছর সুমধুর সফর কেটেছে তাঁর সাথে। ভবিষ্যতের জন্য তাঁকে অনেক শুভকামনা জানাই’।

এক নজরে দেখে নেওয়া যাক সানরাইজার্স হায়দ্রাবাদে মুডির অবদান -

২০১২ সালে ডিসেম্বরে হায়দ্রাবাদের কোচ ঘোষণা করা হয় মুডিকে। ২০১৩-২০১৯ সাল পর্যন্ত তাঁর আমলে পাঁচবার কোয়ালিফায়ার রাউন্ডে পৌঁছায় হায়দ্রাবাদ। ২০১৬ তে তারা আইপিএলের শিরোপা জেতে। ২০২১-র আইপিএল শুরুর আগে ১৫ ডিসেম্বর ২০২০ সালে সাইরাইজার্সের ডিরেক্টর নির্বাচিত হন টম মুডি। ২০২১-এ আইপিএলে খেতাব জিততে ব্যর্থ হয় হায়দ্রাবাদ। তাই জন্যই হয়তো কোচ বদল করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরেই সানরাইজার্সের ব্যাটিং পরামর্শদাতা হিসেবে যোগদান করেছিলেন লারা। এছাড়া একদিন আগেই হায়দ্রাবাদ তাদের অন্যান্য কোচের কোথাও ঘোষণা করেছে। যার মধ্যে আছেন আদি বিরেল, বাকিয়ের আব্রাহামস, হেমাঙ্গ বাদানি এবং দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in