Bundesliga: স্টুটগার্টের বিপক্ষে পারফেক্ট হ্যাটট্রিক - গোল্ডেন বুটের আরও কাছে রবার্ট লেভনডস্কি

Bundesliga: স্টুটগার্টের বিপক্ষে পারফেক্ট হ্যাটট্রিক - গোল্ডেন বুটের আরও কাছে রবার্ট লেভনডস্কি
রবার্ট লেভনডস্কিবায়ার্ন মিউনিখের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবার্ট লেভনডস্কি। বিশ্ব ফুটবলের অন্যতম সেনসেশন তিনি। অনবদ্য দক্ষতায় নিজেকে বানিয়েছেন মহাতারকা। চলতি মরশুমে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের হয়ে ইতিমধ্যেই ৪০ গোল করে ফেলেছেন তিনি। যার মধ্যে ৩৫ টি জার্মান বুন্দেশলিগায়। ইউরোপীয়ন গোল্ডেন বুট জেতার দৌড়ে এখনও পর্যন্ত ধারে কাছে নেই শীর্ষ পাঁচ ফুটবল লীগের কোনো তারকাই। গতরাতে স্টুটগার্টের বিপক্ষে পারফেক্ট হ্যাটট্রিক করে দলকে জয় এনে দিয়েছেন এই পোলিশ সুপারস্টার।

জার্মান বুন্দেশলিগায় স্টুটগার্টকে ৪-০ গোলে হারিয়েছে হানসি ফ্লিকের দল। এই চারটি গোলই আসে প্রথমার্ধে। যার মধ্যে তিনটি গোল করেন লেভা এবং একটি গোল করেন সার্জ জিনাব্রি।

এদিন প্রথমার্ধের ১২ মিনিটেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় বায়ার্ন তারকা আলফানসো ডেভিসকে। এরপর বাকিটা সময় ১০ জন নিয়ে খেলতে হলেও কোনো অসুবিধা হয়নি বাভেরিয়ানদের। ম্যাচের বয়স যখন সবে মাত্র ১৭ মিনিট, তখন জিনাব্রির পাস থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন লেভনডস্কি। দ্বিতীয় গোলটি আসে প্রথম গোলের ঠিক পাঁচ মিনিট পরেই। এবার লেরয় সানের বাড়ানো পাস থেকে গোল করেন জার্মান তারকা সার্জ জিনাব্রি।

দ্বিতীয় গোলের উদযাপনের পরের মিনিটেই টমাস মূলারের পাস থেকে দুরন্ত হেডে দলের হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন লেভনডস্কি। এরপর ৩৯ মিনিটে বাঁ পায়ে অনবদ্য এক গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন পোলিশ সেনসেশন। দ্বিতীয়ার্ধে আর কোনো গোলের দেখা পায়নি জার্মান জায়ান্টরা।

এই জয়ে লীগ টেবিলের শীর্ষস্থান মজবুত করলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ২৬ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা লাইপজিগের পয়েন্ট ২৬ ম্যাচে ৫৭।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in