নতুন চ্যালেঞ্জ! রিয়াল ছেড়ে এবার ম্যানচেস্টার ইউনাইটেডে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসিমিরো

শুক্রবার রেড ডেভিলদের পক্ষ থেকে জানানো হয়েছে ক্যাসিমিরোর জন্য তারা রিয়াল মাদ্রিদের সাথে ৬০ মিলিয়ন ইউরো (৭০ মিলিয়ন মার্কিন ডলার) মূল্যের চুক্তিতে স্বাক্ষর করতে চলেছে।
ক্যাসিমিরো
ক্যাসিমিরোফাইল ছবি সংগৃহীত

জল্পনাই তবে সত্যি হলো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে এবার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমাচ্ছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসিমিরো। শুক্রবার রেড ডেভিলদের পক্ষ থেকে জানানো হয়েছে ক্যাসিমিরোর জন্য তারা রিয়াল মাদ্রিদের সাথে ৬০ মিলিয়ন ইউরো (৭০ মিলিয়ন মার্কিন ডলার) মূল্যের চুক্তিতে স্বাক্ষর করতে চলেছে।

চার বছরের চুক্তিতে ওল্ড ট্রাফোর্ডে আসছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ সতীর্থ।বিশ্ব ফুটবলের অন্যতম সেরা এই মিডফিল্ডারের জন্য আরও ১২ মাস চুক্তি বাড়ানোর বিকল্পও রেখেছে ম্যান ইউনাইটেড। প্রাথমিকভাবে ৬০ মিলিয়ন ইউরোর চুক্তি হলেও বেশ কিছু ধারা পূরণ হলে সামগ্রিক ফী আরও ১০ মিলিয়ন ইউরো বাড়বে বলে জানা গিয়েছে।

ইউনাইটেড ম্যানেজার এরিক টেন হ্যাগ ওল্ড ট্র্যাফোর্ডে দায়িত্ব নেওয়ার পর থেকে একজন ডিফেন্সিভ মিডফিল্ডারকে দলে নেওয়ার জন্য উঠে পড়ে লাগেন। প্রিমিয়ার লীগের প্রথম দুই ম্যাচে হারের পর সেই চাহিদা আরও প্রবল হয়। অবশেষে, বার্সেলোনার ফ্রেঙ্কি ডি জংকে চুক্তিবদ্ধ করতে ব্যর্থ হওয়ার পর ক্যাসিমিরোকে দলে টানলেন এরিক টেন হ্যাগ।

২০১৩ সালে সাও পাওলো থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ক্যাসিমিরো। লস ব্ল্যাঙ্কোসদের হয়ে পাঁচটি উয়েফা চ্যাম্পিয়নস লীগ জিতেছেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। প্রায় এক দশক রিয়ালের হয়ে খেলার পর এবার সম্পূর্ণ নতুন চ্যালেঞ্জ নিতে চলেছেন তিনি। সোমবার ওল্ড ট্রাফোর্ডে অবশ্য লিভারপুলের বিপক্ষে দেখা যাবেনা তাঁকে। আগামী ২৭ আগস্ট সাউদাম্পটনের বিপক্ষে অভিষেক ঘটতে পারে ক্যাসিমিরোর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in