CSK: অবসর নেওয়ার দিনই নয়া চমক, চেন্নাই সুপার কিংসের গুরুত্বপূর্ণ ভূমিকায় ব্রাভো!

ডোয়েন ব্রাভোর বোলিং কোচের খবর প্রকাশ করা হয় চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেল থেকে। ব্রাভো বলেন, আমি আমার বোলিং বুট এবার তুলে রেখে কোচের টুপি পরবো। তরুণ বোলারদের সাথে কাজ করব।
ব্রাভো
ব্রাভোছবি - সি এস কে সুপার স্টোরের ফেসবুক পেজ

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের জার্সিতে বল করতে আর দেখা যাবে না তাঁকে। উইকেট নিয়ে মাঠের মধ্যে নতুন নতুন নাচ মিস করবেন ক্রিকেট প্রেমীরা। দেখা যাবে না ম্যাচ চলাকালীন ধোনির সাথে ২২ গজে খুনশুটি করতেও। তিনি হলেন ‘ডিজে’ ব্রাভো। তবে চেন্নাইয়ের হয়ে ২০২৩ আইপিএলে নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে। দলের বোলিং কোচ নিযুক্ত করা হলো ক্যারিবিয়ান তারকাকে।

ডোয়েন ব্রাভোর বোলিং কোচের খবর প্রকাশ করা হয় চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেল থেকে। পাশাপাশি ব্রাভোর একটি অডিও ক্লিপও দেওয়া হয়েছে। তাতে তিনি বলছেন, 'সবথেকে বেশী কঠিন টি-২০ লিগে ১৫ বছর খেলার পর আমি ঘোষণা করছি যে, আমি আর আইপিএলের বেশিদিনের সদস্য থাকব না। বহু ওঠা নামা নিয়ে সত্যি একটি অসাধরণ যাত্রা কাটিয়েছি। কিন্তু একই সময়ে আবার আমি আপ্লুত আইপিএলে ১৫ বছর ধরে খেলতে পেরে'।

ব্রাভো আরও বলেন, 'আমি জানি এই দিনটি আমার, আমার পরিবার ও ভক্তদের কাছে খুব দুঃখের। কিন্তু সকলের সাথে শেষ ১৫ বছরের যাত্রা উদযাপন করতে চাই। আমি আমার বোলিং বুট এবার তুলে রেখে কোচের টুপি পরবো। তরুণ বোলারদের সাথে কাজ করব। নতুন সুযোগ পেয়ে আমি সত্যি উত্তেজিত আছি। সকলকে ধন্যবাদ বছরের পর বছর এত ভালোবাসা ও সমর্থন করায়'।

চেন্নাই সুপার কিংসের সিইও কে এস বিশ্বনাথন বলেন, আইপিএলে উজ্জ্বল সময় কাটানোর জন্য ডোয়েন ব্রাভোকে অসংখ্য অভিনন্দন। এক দশক ধরে সে চেন্নাই সুপার কিংস পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য রয়েছেন। আবার সেই যাত্রা তিনি শুরু করবেন কোচ হিসেবে। ব্রাভোর অভিজ্ঞতা আমাদের খেলোয়াড় ও স্টাফদের জন্য খুবই সাহায্য করবে। তাঁর পরিচালনায় আমাদের বোলিং বিভাগ অন্যতম সেরা হবে সেবিষয়ে আমরা আত্মবিশ্বাসী।

উল্লেখ্য, ব্রাভো হলেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার। ১৬১ ম্যাচে ১৮৩টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। তিনি যে একজন সফল অলরাউন্ডার তাঁর প্রমাণও দিয়েছেন ব্যাটে। চেন্নাইয়ের হয়ে ১৫৬০ রান করেছেন তিনি। ২০১১ সাল থেকে তিনি চেন্নাইয়ের সাথে যুক্ত রয়েছেন। ২০১১, ২০১৮ ও ২০২১ সালে জয়ী চেন্নাই দলের সদস্য ছিলেন।

ব্রাভো
সেপ্টেম্বরে দায়িত্ব নিয়েই বদলে দিয়েছেন মরক্কোর ছবি, বিশ্বকাপের স্বপ্ন দেখছেন রেগরাগুই

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in