অভিষেক পোড়েল
অভিষেক পোড়েলছবি - দিল্লি ক্যাপিটালসের ট্যুইটার

IPL 2023: পান্তের জায়গায় দিল্লিতে বাংলার ক্রিকেটার, বুমরাহর জায়গায় মুম্বইয়ে এলেন কে?

ঋষভ পান্তের বদলে দিল্লি ক্যাপিটালস দলে নিয়েছে বাংলার অভিষেক পোড়েলকে। বুমরাহর জায়গায় মুম্বইয়ে এসেছেন সন্দীপ ওয়ারিয়র।

আইপিএলের উদ্বোধনী ম্যাচের দিনই ঘোষিত হল ঋষভ পান্ত এবং জসপ্রীত বুমরাহর বদলি ক্রিকেটারের নাম। দিল্লি ক্যাপিটালসের পান্ত এবং মুম্বই ইন্ডিয়ান্সের বুমরাহ - এবারের আইপিএলে খেলবেন না। এই দুই মার্কি প্লেয়ারের পরিবর্ত হিসেবে কাকে নেওয়া হবে তা নিয়ে গুঞ্জন চলছিল। ঋষভ পান্তের বদলে দিল্লি ক্যাপিটালস দলে নিয়েছে বাংলার অভিষেক পোড়েলকে। বুমরাহর জায়গায় মুম্বইয়ে এসেছেন সন্দীপ ওয়ারিয়র।

টিম ইন্ডিয়ার তারকা বোলার জসপ্রীত বুমরাহ দীর্ঘদিন ধরে মাঠের বাইরে রয়েছেন। গত বছর এশিয়া কাপের পাশাপাশি টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হয়নি তাঁর। আর ভারতের উইকেট কিপার ব্যাটার ঋষভ পান্ত গতবছরের ৩০ শে ডিসেম্বর গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পর পুরো মরশুমের জন্যই মাঠের বাইরে রয়েছেন।

আইপিএলের তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, "বাংলার উইকেটরক্ষক-ব্যাটার পোড়েল ১৬টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন এবং বাংলার হয়ে তিনটি করে লিস্ট-এ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ভারতের হয়ে খেলা সন্দীপ ওয়ারিয়র এখনও পর্যন্ত ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচে ৬২ টি উইকেট নিয়েছেন। সন্দীপ এর আগে কলকাতা নাইট রাইডার্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অংশ ছিলেন। সবমিলিয়ে আইপিএলে পাঁচ ম্যাচ খেলেছেন তিনি।"

আইপিএলের তরফে আরও জানানো হয়েছে, অভিষেক পোড়েলকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছে দিল্লি। অন্যদিকে সন্দীপকে ৫০ লক্ষ টাকায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

আগামী ১ এপ্রিল লখনউয়ের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ দিয়ে অভিযান শুরু করছে দিল্লি ক্যাপিটালস। মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্রথম ম্যাচ খেলবে ২ এপ্রিল। প্রথম ম্যাচে রোহিত শর্মাদের প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

অভিষেক পোড়েল
IPL 2023: গুজরাটের বিরুদ্ধেই বড় মাইলফলক স্পর্শ করতে পারেন ধোনি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in