Ranji Trophy: পিছিয়ে গেলো নক আউট পর্ব, দেখে নিন নতুন সূচী অনুযায়ী কবে থেকে শুরু হচ্ছে ম্যাচ

প্রথম শ্রেণীর এই প্রতিযোগীতায় নক আউট পর্বে পৌঁছানো আট দল হলোবাংলা, ঝাড়খণ্ড, মুম্বাই, উত্তরাখণ্ড, কর্ণাটক, উত্তরপ্রদেশ, পাঞ্জাব এবং মধ্যপ্রদেশ।
Ranji Trophy: পিছিয়ে গেলো নক আউট পর্ব, দেখে নিন নতুন সূচী অনুযায়ী কবে থেকে শুরু হচ্ছে ম্যাচ
পিছিয়ে গেলো রঞ্জি ট্রফির নক আউট পর্বপ্রতীকী ছবি

পিছিয়ে গেলো রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের ম্যাচ। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী ৪ জুন থেকে শুরু হওয়ার কথা ছিলো কোয়ার্টার ফাইনাল। তবে কোয়ার্টার, সেমি, ফাইনাল সবক্ষেত্রেই ম্যাচ পিছিয়ে গেলো দু'দিন করে। বিসিসিআই-এর নতুন সূচী অনুযায়ী ৬ জুন থেকে শুরু হবে কোয়ার্টার ফাইনালের ম্যাচ। সেমিফাইনাল হবে ১৪ থেকে ১৮ জুন এবং ফাইনাল অনুষ্ঠিত ২২ থেকে ২৬ জুন। ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ফাইনাল আয়োজন হওয়ার কথা রয়েছে।

প্রথম শ্রেণীর এই প্রতিযোগীতায় নক আউট পর্বে পৌঁছানো আট দল হলোবাংলা, ঝাড়খণ্ড, মুম্বাই, উত্তরাখণ্ড, কর্ণাটক, উত্তরপ্রদেশ, পাঞ্জাব এবং মধ্যপ্রদেশ। আইপিএল শুরুর আগেই গ্রুপ পর্বের ম্যাচগুলি সম্পন্ন হয়েছিলো এই প্রতিযোগীতার।

নক আউট পর্বের সূচী পরিবর্তনের কারণ ঠিক কি, তা এখনও জানানো হয়নি বিসিসিআই-এর পক্ষ থেকে। রঞ্জি ট্রফির নকআউট পর্বের জন্য রাজ্য সংস্থাগুলিকে কিছু নির্দেশিকা পাঠিয়েছে বোর্ড। ৩ জুন সব দলগুলোকে পৌঁছোতে হবে ব্যাঙ্গালুরু। ৪ এবং ৫ জুন দলগুলি অনুশীলনের সুযোগ পাবে। প্রতিটি দলে ২০ জন ক্রিকেটার সহ সর্বোচ্চ ৩০ জন থাকতে পারবে। করোনার কারণে দলের সঙ্গে এক জন চিকিৎসক থাকা বাধ্যতামূলক।

নক আউট পর্বের সময়সূচী:

কোয়ার্টার ফাইনাল: ৬ জুন - ১০ জুন

প্রথম কোয়ার্টার ফাইনাল: বাংলা বনাম ঝাড়খণ্ড

দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল: মুম্বাই বনাম উত্তরাখণ্ড

তৃতীয় কোয়ার্টার ফাইনাল: কর্ণাটক বনাম উত্তরপ্রদেশ

চতুর্থ কোয়ার্টার ফাইনাল: পাঞ্জাব বনাম মধ্যপ্রদেশ

সেমিফাইনাল: ১৪ জুন - ১৮ জুন

ফাইনাল: ২২ জুন - ২৬ জুন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.