UCL: জাভির হাত ধরে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে বার্সা, সোলশার পরবর্তী যুগের শুরু ম্যান ইউতেও
প্রস্তুতি চলছে বার্সেলোনা শিবিরেছবি বার্সেলোনা এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

UCL: জাভির হাত ধরে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে বার্সা, সোলশার পরবর্তী যুগের শুরু ম্যান ইউতেও

অন্যদিকে উনাই এমেরির ভিয়ারিয়েলের বিরুদ্ধে মাঠে নামছে মাইকেল ক্যারিফের ম্যানচেস্টার ইউনাইটেড। সোলশার বিহীন রোনাল্ডোরা কেমন করবে তাই দেখার! বর্তমানে দুই দলই ৪ ম্যাচের শেষে ৭ পয়েন্ট অর্জন করেছে।

আজ রাতে আবার ফিরছে উয়েফা চ্যাম্পিয়নস লীগ। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে বেনফিকার বিরুদ্ধে আজ মাঠে নামছে জাভির বার্সেলোনা। বার্সার জন্য এই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার কারণ বার্সেলোনা এই ম্যাচ জিতলে পরের রাউন্ড নিশ্চিত করে ফেলবে। আর হারলে বিদায়ের পথে এক পা বাড়িয়ে রাখবেন পিকে-বুসকেটসরা।

ক্যাম্প ন্যূতে আয়োজিত এই ম্যাচের আগে জাভি তাঁর স্টুডেন্টসদের নিজেদের সেরা প্রমাণ করার তাগিদ দিয়েছেন। তিনি বলেছেন, "মাঠে আমাদের প্রমাণ করতে হবে যে আমরাই সেরা। আমাদের পজেটিভ থাকতে হবে। আমরা শেষ ম্যাচে বেনফিকার বিরুদ্ধে ৩-০ গোলে হেরেছিলাম। এই ম্যাচে তিন পয়েন্ট অর্জন করতে হবে।"

অন্যদিকে ম্যানচেস্টার ইউনাইটেডে সোলশার পরবর্তী যুগের শুরু হচ্ছে আজ। উনাই এমেরির ভিয়ারিয়েলের বিরুদ্ধে মাঠে নামছে মাইকেল ক্যারিফের ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ ম্যাচে ভিয়ারিয়েলের বিরুদ্ধে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শেষ মুহূর্তের গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে ম্যান ইউ। এই ম্যাচে দুই দলই জয়ের জন্য ঝাঁপাবে। সোলশার বিহীন রোনাল্ডোরা কেমন করবে তাই দেখার! বর্তমানে দুই দলই ৪ ম্যাচের শেষে ৭ পয়েন্ট অর্জন করেছে। তবে লীগ টেবিলের শীর্ষে রয়েছে ভিয়ারিয়েল এবং দ্বিতীয় স্থানে ম্যান ইউ।

আজ চ্যাম্পিয়নস লীগের সমস্ত ম্যাচের সূচী (ভারতীয় সময় অনুযায়ী):

রাত ১১ টা ১৫ মিনিট:

ডায়নামো কিয়েভ বনাম বায়ার্ন মিউনিখ

ভিয়ারিয়েল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড

রাত ১ টা ১৫ মিনিট:

বার্সেলোনা বনাম বেনফিকা

ইয়ং বয়েজ বনাম আটলান্টা

লিল বনাম রেড বুল সালজবার্গ

সেভিয়া বনাম উলফসবার্গ

চেলসি বনাম জুভেন্তাস

মালমো বনাম জেনিত সেন্ট পিটার্সবার্গ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in