মেসি-ত্রিনকাও জাদুতে দেপোর্তিভো আলাভেস হজম করলো ৫ গোল

বড় ব্যবধানে জয় নিয়ে রিয়েল মাদ্রিদকে সরিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা।
মেসি-ত্রিনকাও জাদুতে দেপোর্তিভো আলাভেস হজম করলো ৫ গোল
বার্সালোনা-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

মেসি-ত্রিনকাও ণৈপুণ্যে দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে ৫-১ ব্যবধানে বড় জয় কাতালান জায়ান্টদের। স্প্যানিশ লা লিগায় গতরাতে আলাভেসের বিপক্ষে মেসি নেমেছিলেন তাঁর ৫০৫ তম ম্যাচ খেলতে। আর্জেন্টাইন সুপারস্টার বার্সার জার্সিতে সবচেয়ে বেশি ম্যাচ খেলা জাভির রেকর্ডে ভাগ বসানোর রাতটা স্মরণীয় করে রাখলেন নিজের স্টাইলেই। করলেন জোড়া গোল। এদিন জোড়া গোল করেন পর্তুগীজ তারকা ত্রিনিকাও। বার্সার পঞ্চম গোলটি করেন জুনিয়র ফিরপো।

এদিন প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে যায় রোনাল্ড ক্যোমেনরা। ২৯ মিনিটে পর্তুগীজ ফরোয়ার্ড ত্রিনিকাও গোল করে এগিয়ে দেন বার্সাকে। প্রথমার্ধের শেষে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক মেসি।

দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে আলাভেসের হয়ে একটিমাত্র গোল করেন লুইস রিয়োজা। আবেলার্দো ফার্নান্দেজের ছেলেরা একটি গোল পরিশোধ করার পর বাকি সময় আর নিয়ন্ত্রণ বজায় রাখতে পারেনি। উল্টে আরও গোল উৎসবে মাতে মেসি-গ্রিজম্যান-ত্রিনিকাওরা।

৭৪ মিনিটে লিওনেল মেসির পাস থেকে বার্সার হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন ফ্রান্সিসকো ত্রিনিকাও। এর ঠিক ১ মিনিট বাদেই বার্সেলোনা তাদের চতুর্থ গোলটি পেয়ে যায়। এবার আঁতোয়া গ্রিজম্যানের পাস থেকে গোল করেন লিও মেসি। ৮০ মিনিটে গ্রিজম্যানের বাড়ানো নিখুঁত পাস থেকে আলাভেসের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন জুনিয়র ফিরপো।

বড় ব্যবধানে জয় নিয়ে রিয়েল মাদ্রিদকে সরিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। দুই দলই ২২ টি করে ম্যাচ খেলে ৪৬ পয়েন্ট অর্জন করেছে। তবে শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ অনেকটাই ছাড়িয়ে গেছে বার্সা ও রিয়েলকে। দিয়েগো সিমিওনের বাহিনী ২১ ম্যাচ খেলে ৫৪ পয়েন্ট সংগ্রহ করেছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in