AFC Cup 2022: যুবভারতীতে কুয়ালা লামপুরের কাছে হেরে এএফসি কাপ থেকে বিদায় মোহনবাগানের

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে প্রথম খাতা খোলে কুয়ালা লামপুর। ৯০ মিনিটের সমতা ফেরায় এটিকে মোহনবাগান। কিন্তু অতিরিক্ত টাইমে দুটি গোল করে বাগানকে কোণঠাসা করে দেয় কুয়ালা।
এটিকে মোহনবাগানকে ১-৩ গোলে হারালো কুয়ালা লামপুর
এটিকে মোহনবাগানকে ১-৩ গোলে হারালো কুয়ালা লামপুরছবি সৌজন্যে এএফসি কাপ টুইটার হ্যান্ডেল

ডুরান্ড কাপ থেকে আগেই ছিটকে গিয়েছে এটিকে মোহনবাগান। এবার এএফসি কাপ থেকেও বিদায় নিলো মেরিনার্সরা। বুধবার যুবভারতীতে ইন্টার জোনাল সেমিফাইনালে সফরকারী দল কুয়ালা লামপুরের কাছে ১-৩ ব্যবধানে হেরে বিদায় নিলো সবুজ মেরুন শিবির।

গত মরশুমে এই প্রতিযোগীতার ইন্টার জোনাল সেমিফাইনালে উজবেকিস্তানের নাসাফের কাছে ০-৬ হেরেছিল এটিকে মোহনবাগান। এবারও ইন্টার জোনাল সেমি থেকেই ছিটকে গেলো কলকাতার এই প্রধান। বুধবার অবশ্য ম্যাচ জুড়ে আধিপত্য দেখিয়েছে বাগান শিবিরই। তবে কাজের কাজ কিছুই হয়নি। বারংবার আক্রমণ করেও গোলের দেখা পায়নি ফেরান্ডোরা। অন্যদিকে সফরকারী কুয়ালা লামপুর সুযোগের সদ্ব্যবহার করে জয় নিয়ে মাঠ ছেড়েছে।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে প্রথম গোলের মুখ খোলে কুয়ালা লামপুর। তারকা ফুটবলার পাওলো জোসুর গোলে এগিয়ে যায় সফরকারীরা। এই লীড বজায় রেখে প্রায় জয়ের দোরগোড়ায় এসে পৌঁছে গিয়েছিলো কুয়ালালামপুর। তবে ৯০ মিনিটের মাথায় ফারদিন মোল্লার দুরন্ত গোলে সমতা ফেরায় এটিকে মোহনবাগান। যুবভারতীতে যেনো প্রাণ ফিরে আসে।

কিন্তু কুয়ালা লামপুর যেনো আজ জিততেই মাঠ নেমেছিল। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা অতিরিক্ত সময়ে ঝড়ের গতিতে পরপর দুই গোল করে ফেলে তারা। ৯২ মিনিটের মাথায় কুয়ালা লামপুরের হয়ে দ্বিতীয় গোলটি করেন ফকরুলেন আইমান। এর ঠিক তিন মিনিট বাদে রোমেল মোরালেস গোল করে বাগানকে কোণঠাসা করে দেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in