Asia Cup Hockey: বড় ধাক্কা ভারত শিবিরে, চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন অধিনায়ক রুপিন্দর

অবসর ভেঙে দলে ফেরা তারকা ড্র্যাগ ফ্লিকার রুপিন্দর পাল সিংকে অধিনায়ক করে স্কোয়াড ঘোষণা করেছিলো ভারত। তবে টুর্নামেন্ট শুরুর আগেই চোট পেয়ে ছিটকে গেলেন রুপিন্দর। অনুশীলন করতে গিয়ে কব্জিতে চোট পান তিনি।
Asia Cup Hockey: বড় ধাক্কা ভারত শিবিরে, চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন অধিনায়ক রুপিন্দর
রুপিন্দর পাল সিংফাইল ছবি

এশিয়া কাপের আগেই বড় ধাক্কা খেলো ভারত। অবসর ভেঙে দলে ফেরা তারকা ড্র্যাগ ফ্লিকার রুপিন্দর পাল সিংকে অধিনায়ক করে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিলো ভারত। তবে টুর্নামেন্ট শুরুর আগেই চোট পেয়ে ছিটকে গেলেন রুপিন্দর। অনুশীলন করতে গিয়ে কব্জিতে চোট পান তিনি। যে কারণে পুরো টুর্নামেন্ট থেকেই বাদ পড়তে হচ্ছে তাঁকে।

আগামী ২৩ মে থেকে ১ জুন পর্যন্ত ইন্দোনেশিয়ার জাকার্তায় বসছে এশিয়া কাপ হকির আসর। এই টুর্নামেন্টটি হলো বিশ্বকাপ বাছাইয়ের একটি অংশ। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত শিরোপা জয়ের জন্য ইতিমধ্যেই জোরকদমে প্রস্ততি শুরু করে দিয়েছে। তবে কব্জির চোটে রুপিন্দরের ছিটকে যাওয়ার ফলে ভারত শিবির বড় ধরনের ধাক্কা খেলো।

টোকিও অলিম্পিক্সের পরেই হকি থেকে অবসর নিয়েছিলেন রুপিন্দর পাল সিং এবং বীরেন্দ্র লাকরা। কিন্তু এশিয়া কাপের আগে অবসর ভেঙে দুই তারকাই ফিরে এসেছিলেন। রুপিন্দর ছিটকে যাওয়ায় অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে বীরেন্দ্রর হাতে। লাকরাকে প্রাথমিকভাবে দলের সহ-অধিনায়ক নির্বাচিক করা হয়েছিল। এখন বীরেন্দ্রর ডেপুটি নির্বাচিত হয়েছেন এসভি সুনীল। রুপিন্দরের জায়গায় ভারতের ২০ জনের দলে সুযোগ পেয়েছেন নিলম সঞ্জীপ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.