Argentina: চোটপ্রাপ্ত মেসিকে রেখেই উরুগুয়ে ও ব্রাজিল ম্যাচের দলঘোষণা আর্জেন্টিনার

এদিনই ২০২২ বিশ্বকাপ কোয়ালিফাইং ম্যাচে উরুগুয়ে এবং ব্রাজিলের বিরুদ্ধে দল ঘোষণা করে আর্জেন্টিনা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) পক্ষ থেকে একথা জানানো হয়েছে।
Argentina: চোটপ্রাপ্ত মেসিকে রেখেই উরুগুয়ে ও ব্রাজিল ম্যাচের দলঘোষণা আর্জেন্টিনার
লিওনেল মেসি ফাইল ছবি লিও মেসি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চোট থাকা সত্ত্বেও মেসিকে রেখেই দল তৈরি করলো আর্জেন্টিনা। এদিনই ২০২২ বিশ্বকাপ কোয়ালিফাইং ম্যাচে উরুগুয়ে এবং ব্রাজিলের বিরুদ্ধে দল ঘোষণা করে আর্জেন্টিনা। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) পক্ষ থেকে একথা জানানো হয়েছে। আগামী ১২ নভেম্বর মন্টেভিডিওতে উরুগুয়ের বিরুদ্ধে এবং এর চারদিন পর বুয়েনস এয়ারসে ব্রাজিলের বিরুদ্ধে মাঠে নামবে আর্জেন্টিনা।

চোটের কারণে চ্যাম্পিয়ন্স লীগে লেইপজিগের বিরুদ্ধে পিএসজি-র হয়ে মাঠে নামতে পারেননি মেসি। গ্রুপ পর্বের এই ম্যাচ অনুষ্ঠিত হয়েছে বুধবার। হ্যামস্ট্রিং এবং হাঁটুর চোটের কারণে এই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নেন মেসি। যদিও এই চোট খুব একটা গুরুতর নয় বলে জানানো হয়েছে।

আর্জেন্টিনার ম্যানেজার লিওনেল স্কলোনি আর্জেন্টিনা টিমে জায়গা দিয়েছেন জুভেন্তাসের ফরোয়ার্ড পাবলো দিবালাকেও। এর আগে চোটের কারণে অক্টোবর মাসের কোয়ালিফাইং ম্যাচে আলবিসেলেস্তাদের দলে জায়গা হয়নি দিবালার।

এদিন যে ৩৪ জনের দল ঘোষিত হয়েছে তাতে নতুনদের মধ্যে থেকে জায়গা পেয়েছেন এনজো ফারণান্ডেজ, সান্তিয়াগো সিমোন, এক্সিকুয়েল জেবালোস, ক্রিস্টিয়ান মেডিনা, গ্যাস্টন আভিলা, ফ্রেডরিকো গোমস এবং মাতিয়াস সোল।

আর্জেন্টিনার ঘোষিত দল –

গোলকিপার: ফ্রাঙ্কো আরমানি (রিভারপ্লেট), এমিলানো মারটিনেজ (অ্যাস্টন ভিলা), জুয়ান মুসো (আটলান্টা) এবং ফেডরিলো গোমস গারথ (টিগ্রে)।

ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল (সেভিলা), নাহুয়েল মোলিনা লুসেরো (উদিনিস), ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহ্যাম), জার্মান পেজেলা (রিয়াল বেটিস), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), লুকাস মার্টিনেজ কোয়ার্টা (ফিওরেন্টিনা), নিকোলাস তাগলিয়াফিকো (আজাক্স), লিসান্দ্রো মার্টিনেজ (আজাক্স), মার্কোস অ্যাকুনা (সেভিলা), গ্যাস্টন আভিলা (রোজারিও সেন্ট্রাল)।

মিডফিল্ডার: গুইডো রদ্রিগেজ (বেটিস), লিয়ান্দ্রো পেরেদেস (পিএসজি), এনজো ফার্নান্দেজ (রিভার প্লেট), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো ডি মাদ্রিদ), এক্সকুয়েল প্যালাসিওস (বায়ার্ন লেভারকুসেন), জিওভানি লো সেলসো (টটেনহ্যাম), নিকোলাস ডোমিনগুয়েজ (বোলোগনা), সান্তিয়াগো সাইমন (রিভার প্লেট), ক্রিশ্চিয়ান মেডিনা (বোকা জুনিয়র্স), মাতিয়াস সোলে (জুভেন্টাস), থিয়াগো আলমাদা (ভেলেজ সার্সফিল্ড)।

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), লিওনেল মেসি (পিএসজি), লুটারো মার্টিনেজ (ইন্টার মিলান), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাটলেটিকো ডি মাদ্রিদ), পাওলো দিবালা (জুভেন্টাস), জুলিয়ান আলভারেজ (রিভার প্লেট), জোয়াকিন কোরেয়া (ইন্টার মিলান), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), ইজেকুয়েল জেবালোস (বোকা জুনিয়র্স)।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in