দিবালা পেলেন নতুন ঠিকানা, মরিনহোর রোমার সাথে চুক্তিবদ্ধ আর্জেন্টাইন তারকা

গত মরশুমে সিরি আ'তে ষষ্ঠ স্থানে শেষ করা রোমা'তে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দিয়েছেন দিবালা। তাঁর সাথে তিন বছরের চুক্তি হয়েছে। রোমার তরফ থেকে বোনাস সহ প্রতি মরশুমে ৬.০৮ মিলিয়ন ডলার দেওয়া হবে তাঁকে।
মরিনহোর রোমার সাথে চুক্তিবদ্ধ দিবালা
মরিনহোর রোমার সাথে চুক্তিবদ্ধ দিবালা

জুভেন্টাস ছেড়েছিলেন ফ্রি এজেন্ট হিসেবে। এরপর সিরি'আ রানার্স আপ ইন্টার মিলানের সাথে চুক্তি নিয়ে বিস্তর আলোচনা হলেও, চ্যাম্পিয়নস লীগ নিশ্চিত করা ইন্টার দলে নেয়নি পাওলো দিবালাকে। এবার আর্জেন্টাইন তারকা ইতালিতেই খুঁজে পেলেন নতুন ঠিকানা। মরিনহোর রোমার সাথে চুক্তিবদ্ধ হলেন তিনি।

গত মরশুমে সিরি আ'তে ষষ্ঠ স্থানে শেষ করা রোমা'তে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দিয়েছেন দিবালা। তাঁর সাথে তিন বছরের চুক্তি করেছে ক্লাব কর্তৃপক্ষ। রোমার তরফ থেকে বোনাস সহ প্রতি মরশুমে ৬.০৮ মিলিয়ন ডলার দেওয়া হবে তাঁকে।

দিবালাকে দলে ভেড়ানোয় মুখ্য ভূমিকা নিয়েছেন রোমা কোচ হোসে মরিনহোর। রোমার প্রজেক্ট নিয়ে বেশ কয়েকবার দিবালার সঙ্গে কথা বলেছেন,দ্য স্পেশাল ওয়ান খ্যাত এই কোচ। এবার বিয়াঙ্কোনেরিদের সাথে চুক্তি শেষ হওয়ার পর মরিনহোর হয়ে খেলার জন্য যোগ দিচ্ছেন তিনি।

বুধবার রোমার ওয়েবসাইটে দিবালা বলেন, "আমি এমন একটি দলে এসেছি যেটি ক্রমশ এগিয়ে যাচ্ছে, একটি ক্লাব যা ভবিষ্যতের জন্য শক্ত ভিত্তি স্থাপন করে চলেছে এবং একজন কোচ, হোসে মরিনহো, যার সাথে কাজ করা একটি বিশেষত্বের বিষয়।"

তুরিনে ওল্ড লেডিদের হয়ে ট্রফি ভরা সাত মরশুম কাটিয়েছেন দিবালা। ২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন ২৮ বর্ষীয় এই ফুটবলার। জুভেন্তাসের হয়ে মোট ১১৫ টি গোল করেছেন তিনি। জুভেন্টাসের টানা পাঁচ বছরের লিগ ট্রফি জয়ে দিবালার অনবদ্য অবদান ছিল। চারবার কোপা ইতালিয়ার ট্রফির পাশাপাশি জুভেন্টাসকে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তুলতে ভূমিকা রেখেছিলেন দিবালা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in