বার্সেলোনায় মেসির আইকনিক '১০' নম্বর জার্সি পেলেন আনসু ফাতি

বার্সেলোনায় ১০ নম্বর জার্সিটিকে কার্যত নিজের করে ফেলেছিলেন লিও মেসি। এই জার্সির সাথে তাঁর সম্পর্ক ফ্যানেদের অজানা নয়। তাই মেসি চলে যাওয়ায় পর এই জার্সির মালিক কে হবেন তা নিয়ে অনিশ্চয়তা দেখা যায়।
বার্সেলোনায় মেসির আইকনিক '১০' নম্বর জার্সি পেলেন আনসু ফাতি
মেসির সাথে আনসু ফাতিফাইল ছবি সংগৃহীত

দীর্ঘ ২১ বছরের সম্পর্কের ছেদ ঘটেছে বার্সেলোনা এবং লিওনেল মেসির। কাতালান জায়ান্টদের ছেড়ে মেসি ইতিমধ্যেই পিএসজির জার্সি গায়ে অভিষেক ঘটিয়ে ফেলেছেন লিগ ওয়ানে। তবে পিএসজির হয়ে মেসির গায়ে ওঠেনি আইকনিক '১০' নম্বর জার্সি। '৩০' নম্বর জার্সি হাতে তুলে নিয়েছেন তিনি। 'এল এম ১০' -র আইকনিক ১০ নম্বর জার্সি তিনি বার্সেলোনা ছাড়ার সাথে সাথেই হারিয়েছেন।

বার্সেলোনায় ১০ নম্বর জার্সিটিকে কার্যত নিজের করে ফেলেছিলেন লিও মেসি। এই জার্সির সাথে তাঁর সম্পর্ক ফ্যানেদের অজানা নয়। তাই মেসি চলে যাওয়ায় পর এই জার্সির মালিক কে হবেন তা নিয়ে অনিশ্চয়তা দেখা যায়। এই জার্সিকে অবসর দেওয়ার চিন্তাভাবনা করা হয়। তবে তা আর হচ্ছে না। বার্সেলোনার নতুন নম্বর টেন হচ্ছেন আনসু ফাতি।

বার্সেলোনা অ্যাকাডেমি 'লা মাসিয়া' থেকে বেড়ে ওঠা তরুণ তারকা আনসু ফাতির হাতেই তুলে দেওয়া হচ্ছে দশ নম্বর জার্সির ভার। বার্সেলোনার ভবিষ্যত ফাতিকে এই জার্সির উপযুক্ত মনে করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। কাতালান ক্লাবটি ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছে, "আমাদের নতুন নাম্বার টেন, লা মাসিয়ায় বেড়ে ওঠা আনসু ফাতি।"

সাত বছর লা মাসিয়াতে কাটানোর পর ২০১৯ সালে মূল দলে জায়গা করে নেন ফাতি। এখনও পর্যন্ত সব মিলিয়ে ৪২ ম্যাচ খেলে ১৩ টি গোল করেছেন এই সম্ভাবনাময় ফুটবলার। ক্লাবের সর্বকনিষ্ঠতম গোলদাতা তিনিই। গতবছরের নভেম্বরে হাঁটুতে গুরুতর চোট পেয়ে প্রায় ৯ মাস মাঠের বাইরে ছিলেন তিনি। তবে আবার ফিরেছেন অনুশীলনে। খুব শীঘ্রই বার্সেলোনার দশ নম্বর জার্সি গায়ে মাঠ মাতাতে দেখা যাবে ফাতিকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in