IND VS NZ: বৃষ্টিতে পরিত্যক্ত আরও একটি ম্যাচ, ওডিআই সিরিজ জয় নিউজিল্যান্ডের

এদিন টসে হেরে প্রথম দফায় ব্যাট করতে নেমে ভারত খুব একটা ভালো প্রদর্শন করতে পারেনি। ২১৯ রানেই অল আউট হয়ে যায় ধাওয়ানরা। ভারতের হয়ে এই ম্যাচে একমাত্র অর্ধশতরান করেন ওয়াশিংটন সুন্দর (৫১)।
বৃষ্টিতে ভেস্তে গেলো তৃতীয় ODI
বৃষ্টিতে ভেস্তে গেলো তৃতীয় ODIছবি - ICC-র ট্যুইটার হ্যান্ডেল

ক্রাইস্টচার্চে বৃষ্টির জন্য ফের ভেস্তে গেল নিউজিল্যান্ড বনাম ভারতের ম্যাচ। তৃতীয় ওডিআই ম্যাচ ভেস্তে যাওয়ায় সিরিজ ১-০ ব্যবধানে জিতে নিলো কিউইরা। দ্বিতীয় ইনিংসে ২০ ওভারের খেলা সম্পন্ন হলেই ডাকওয়ার্থ-লুইস নিয়মে ম্যাচের ফলাফল নির্ধারিত হতো। সেক্ষেত্রে নিউজিল্যান্ড এতটাই এগিয়ে ছিল যে, ম্যাচ জিতে নিত তারা। কিন্তু দ্বিতীয় ইনিংসে খেলা হয় ১৮ ওভার। যে কারণে খেলা পরিত্যক্ত ঘোষণা করতে হয়।

টি-টোয়েন্টি সিরিজেও ছিল একই ছবি। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচেই ফলাফল পাওয়া যায়। সেই ম্যাচ ভারত জিতে সিরিজ নিজেদের করে। তবে ওডিআই সিরিজে ফলাফল বিপরীত। অকল্যান্ডে প্রথম ম্যাচে বড় জয় তুলে নেয় কিউইরা। হ্যামিলটনে দ্বিতীয় ম্যাচ এবং ক্রাইস্টচার্চে তৃতীয় ম্যাচ ভেস্তে যায় বৃষ্টিতে।

এদিন টসে হেরে প্রথম দফায় ব্যাট করতে নেমে ভারত খুব একটা ভালো প্রদর্শন করতে পারেনি। ২১৯ রানেই অল আউট হয়ে যায় ধাওয়ানরা। ভারতের হয়ে এই ম্যাচে একমাত্র অর্ধশতরান করেন ওয়াশিংটন সুন্দর (৫১)। এছাড়া বড় ইনিংস বলতে শ্রেয়স আইয়ার করেন ৪৯ রান।

নিউজিল্যান্ডের হয়ে এই ম্যাচে তিনটি করে উইকেট নেন ডেরিল মিচেল এবং অ্যাডাম মিলনে। দুটি উইকেট নেন টিম সাউদি। একটি করে উইকেট নেন লকি ফার্গুসন এবং মিচেল স্যান্টানার।

লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৮ ওভারেই ১০৪ রান তুলে ফেলে নিউজিল্যান্ড। ফিন অ্যালান ৫৭ রান করে ফিরে যান। ডেভন কনওয়ে অপরাজিত থাকেন ৩৮ রানে। বৃষ্টিতে এরপর আর খেলা সম্ভব হয়নি।

বৃষ্টিতে ভেস্তে গেলো তৃতীয় ODI
FIFA World Cup 22: ২০০২ বিশ্বকাপে ছিলেন অধিনায়ক, এবার কোচ হিসেবে দেশকে নিয়ে গেলেন নকআউটে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in