ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা করলো আমেরিকা, অধিনায়ক ভারতের সৌরভ

১৪ জন ক্রিকেটারদের ঘোষিত স্কোয়াডের মধ্যে ৯ জন ক্রিকেটারই ভারতীয়। অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ নেত্রাভালকারকে।
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা করলো আমেরিকা, অধিনায়ক ভারতের সৌরভ
আমেরিকান ক্রিকেট টিমছবি - অফিসিয়াল ওয়েবসাইট

বিশ্ব ক্রিকেটে দাপিয়ে বেড়ানোর প্রস্তুতি শুরু করে দিয়েছে আমেরিকা যুক্তরাষ্ট্র। লক্ষ্য বিশ্বকাপে যোগ্যতা অর্জন করা। সেই উদ্দেশ্যেই বিশ্বব্যাপী ক্রিকেটারদের নিয়ে দল গঠনও শুরু করে দিয়েছে আমেরিকার ক্রিকেট বোর্ড। ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে বিভিন্ন দেশের ক্রিকেটারদের আমেরিকার নাগরিকত্ব দিচ্ছে দেশটি।

ভারতের উন্মুক্ত চাঁদ থেকে শুরু করে নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসনরা অবসর নিয়ে চলে গেছেন মার্কিন মুলুকে। সম্প্রতি একটি ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশ্যে দল গঠন করেছে আমেরিকা। যেখানে ১৪ জন ক্রিকেটারদের ঘোষিত স্কোয়াডের মধ্যে ৯ জন ক্রিকেটারই ভারতীয়। অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ নেত্রাভালকারকে।

ভারতের প্রাক্তন অনুর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার সৌরভের ওপরই দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে যুক্তরাষ্ট্র। আগামী ৬ ই সেপ্টেম্বর ও ৯ ই সেপ্টেম্বর পাপুয়া নিউগিনির বিরুদ্ধে দুই ম্যাচের সিরিজে নামবে সৌরভের নেতৃত্বাধীন আমেরিকা। তারপর তাদের প্রতিপক্ষ ওমান। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের ভ্যেনু হিসেবে ইউএইর পাশাপাশি সহযোগী আয়োজক দেশ হিসেবে ওমানকে বেছে নিয়েছে বিসিসিআই ও আইসিসি।

এক নজরে ত্রিদেশীয় সিরিজে আমেরিকার স্কোয়াড: সৌরভ নেত্রাভালকার(অধিনায়ক), গাজানন্দ সিং, অ্যারন জোন্স, ডোমিনিক রিকি, এলমন্ড হাচিনসন, জাসদীপ সিং, জাসকরান মলহোত্রা, কারিমা গোরি, মোনার্ক প্যাটেল, নোস্টুস কেনজিগি, নিশার্ক প্যাটেল, সুশান্ত মাদিনি, স্টিভেন টেলর, কাইল ফিলিপ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in