ঋদ্ধিমানের পথে এবার আরও এক ক্রিকেটার, মনোমালিন্যের কারণে বাংলা ছাড়ছেন সুদীপ চ্যাটার্জি

দীর্ঘ ১২ বছর ধরে বাংলার হয়ে খেলছেন সুদীপ। দলের হয়ে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ উইনিং ইনিংস। তবে বর্তমান সময়ে তিনি দলের হয়ে সুযোগই পাচ্ছেন না। তাই অভিমান নিয়েই বাংলা ছাড়ছেন সুদীপ।
সুদীপ চ্যাটার্জি
সুদীপ চ্যাটার্জিফাইল ছবি

বাংলা ছেড়ে ত্রিপুরায় হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঋদ্ধিমান সাহা। কারণটা ছিলো একটাই - সিএবি-র সাথে মনোমালিন্য। এবার ঋদ্ধির পথ ধরেই হাঁটলো বাংলার আরও এক ক্রিকেটার, সুদীপ চ্যাটার্জি। নিয়মিত দলে খেলার সুযোগ না পাওয়ায় বাংলাকে বিদায় জানিয়ে ত্রিপুরার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সুদীপ। ত্রিপুরার চুক্তিপত্রে ইতিমধ্যেই সই করে দিয়েছেন তিনি।

দীর্ঘ ১২ বছর ধরে বাংলার হয়ে খেলছেন সুদীপ। দলের হয়ে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ উইনিং ইনিংস। তবে বর্তমান সময়ে তিনি দলের হয়ে সুযোগই পাচ্ছেন না। তাই অভিমান নিয়েই বাংলা ছাড়ছেন সুদীপ। কয়েকদিনের মধ্যেই সিএবি-র কাছ থেকে এনওসি পেয়ে যাবেন তিনি।

এবারের রঞ্জি ট্রফিতে মাত্র একটি ম্যাচেই সুযোগ পান সুদীপ চ্যাটার্জি। ওই টেস্টের দুই ইনিংস মিলিয়ে মোট ২৯ রানই করতে পেরেছিলেন। অথচ এই সুদীপই ২০২০ সালে রঞ্জির ফাইনালে সৌরাষ্ট্রর বিপক্ষে ৮১ রানের ইনিংস খেলেছিলেন। তা সত্ত্বেও এবারের রঞ্জিতে ব্রাত্য হয়েই ছিলেন তিনি। দল থেকে বাদ পড়ে যাওয়ার কারণে এবার বাংলা ছেড়ে ত্রিপুরায় হয়ে খেলতে যাচ্ছেন এই বাঁ হাতি ওপেনার।

সুদীপকে দলের সাথে চুক্তিবদ্ধ করার জন্য যোগাযোগ করে ত্রিপুরা। বাংলায় নিয়মিত খেলার সুযোগ না পাওয়ায় তিনি ত্রিপুরার হয়ে খেলা প্রসঙ্গে চিন্তা ভাবনা করেন। এরপর কথা বলেন ঋদ্ধিমান সাহার সঙ্গে। ঋদ্ধির সাথে কথা বলার পরেই ত্রিপুরার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেন সুদীপ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in