Dani Alves: পাঁচ বছর পর ফের পুরোনো ক্লাব বার্সেলোনাতে ব্রাজিলিয়ান রাইট-ব্যাক দানি আলভেস

কাতালান ক্লাবটি একটি বিবৃতিতে জানিয়েছে, চলতি মরশুমে বাকি ম্যাচ গুলির জন্য দানি আলভেসকে দলে নিচ্ছে বার্সেলোনা। আগামী সপ্তাহেই ক্লাবের অনুশীলনে যোগ দেবেন তিনি।
Dani Alves: পাঁচ বছর পর ফের পুরোনো ক্লাব বার্সেলোনাতে ব্রাজিলিয়ান রাইট-ব্যাক দানি আলভেস
দানি আলভেসছবি সৌজন্যে ট্যুইটার

পাঁচ বছর পর ফের বার্সেলোনায় ফিরছেন দানি আলভেস। রোনাল্ড ক্যোমেনকে বরখাস্ত করে বার্সেলোনার নতুন কোচের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে ক্লাবের প্রাক্তন মহাতারকা জাভি হার্নান্দেজের হাতে। জাভি দায়িত্ব নেওয়ার পরেই তাঁর এক সময়ের সতীর্থ দানি আলভেসকে দলে নিয়ে ফেললেন। ব্রাজিলিয়ান রাইট-ব্যাকের ফেরার খবর নিশ্চিত করা হয়েছে ক্লাবের তরফ থেকে।

কাতালান ক্লাবটি একটি বিবৃতিতে জানিয়েছে, চলতি মরশুমে বাকি ম্যাচ গুলির জন্য দানি আলভেসকে দলে নিচ্ছে বার্সেলোনা। আগামী সপ্তাহেই ক্লাবের অনুশীলনে যোগ দেবেন তিনি। তবে জানুয়ারির আগে কাতালান জায়ান্টদের জার্সিতে তারকা ডিফেন্ডারকে দেখা যাবেনা। আলভেসের সঙ্গে চুক্তির বিষয়ে এখনও কিছু জানানো হয়নি ক্লাবের তরফে। আনুষ্ঠানিকভাবে যেদিন ব্রাজিলিয়ান তারকাকে উপস্থাপন করা হবে, সেদিন ক্লাবের তরফ থেকে চুক্তি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

বার্সেলোনার সোনালী অধ্যায়ের অংশ ছিলেন দানি আলভেস। ২০০৮ সালে সেভিয়া থেকে বার্সেলোনাতে যোগ দেন তিনি। কাতালান জায়ান্টদের হয়ে ২০১৬ সাল পর্যন্ত আট মরশুমে ছয়টি লা লিগা খেতাব জিতেছেন এই ব্রাজিলিয়ান তারকা রাইট-ব্যাক। তিনটি চ্যাম্পিয়নস লীগ খেতাব জয়ের পাশাপাশি তিনটি ক্লাব বিশ্বকাপও জিতেছেন কাতালান ক্লাবটির হয়ে।

২০১৬ সালে ফ্রী ট্রান্সফারে ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাসে পাড়ি জমান আলভেস। পরের বছর ২০১৭ সালে যোগ দেন প্যারিস সাঁ জার্মেইনে। ২০১৯ সালে স্বদেশীয় ক্লাব সাও পাওলোর হয়ে খেলা শুরু করেন। সেপ্টেম্বরে সাও পাওলোর সাথে চুক্তি শেষ হয় তাঁর। এবার ফুটবল বিশ্বকে চমক দিয়ে পুরোনো ক্লাব বার্সেলোনাতে ফিরেছেন ৩৮ বর্ষীয় ব্রাজিলিয়ান রাইট-ব্যাক।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in