এক বছর পর কোর্টে ফিরে জয় দিয়েই শুরু করলেন সানিয়া মির্জা

স্লোভেনিয়ার আন্দ্রেয়া ক্লেপাচকে সঙ্গে নিয়ে দোহা ওপেনের কোয়ার্টার ফাইনালে প্রবেশ করলেন তিনি। ওপেনিং রাউন্ডে ইন্দো-স্লোভনিয়ান জুটি হারিয়েছে ইউক্রেনের দুই বোন নাদিয়া এবং লিউদমিলা কিচেনকে।
এক বছর পর কোর্টে ফিরে জয় দিয়েই শুরু করলেন সানিয়া মির্জা
সানিয়া মির্জাফাইল ছবি সংগৃহীত

এক বছর পর কোর্টে ফিরেই জয় অর্জন করলেন সানিয়া মির্জা। স্লোভেনিয়ার আন্দ্রেয়া ক্লেপাচকে সঙ্গে নিয়ে দোহা ওপেনের কোয়ার্টার ফাইনালে প্রবেশ করলেন তিনি। সোমবার ওপেনিং রাউন্ডে এই ইন্দো-স্লোভনিয়ান জুটি ৬-৪, ৬-৭ এবং ১০-৫ ব্যবধানে হারিয়েছে ইউক্রেনের দুই বোন নাদিয়া এবং লিউদমিলা কিচেনকে।

শেষ বার সানিয়া কোর্টে নেমেছিলেন ২০২০ সালের ১২ ই মার্চ। ঘটনাক্রমে সেটাও ছিলো দোহা ওপেন। তারপর করোনা মহামারীতে স্থগিত হয় সমস্ত টেনিস টুর্নামেন্ট। করোনা আক্রান্ত হন স্বয়ং সানিয়াও। জানুয়ারিতে সুস্থ হওয়ার পর দোহা ওপেনের হাত ধরেই কোর্টে নামেন। আর ক্লেপাচকে সঙ্গে নিয়ে জয় দিয়েই অভিযান শুরু করেন এই অবাছাই জুটি।

মাতৃকালীন ছুটি কাটিয়ে ২০২০ সালের জানুয়ারিতে কোর্টে ফেরার পর হোবার্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন হয়েছিলেন সানিয়া। সেবার তার জুটি ছিলেন প্রতিপক্ষ নাদিয়াই। তবে এবার বিপক্ষ হিসেবে পেয়ে সানিয়া জয় অর্জন করতে কোন ভুল করেননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in