'সামনে দীর্ঘ পথ, কিন্তু ফিরে আসতে পেরে কৃতজ্ঞ', মৃত্যুমুখ থেকে ফিরে প্রথম ট্যুইট ক্রিস কেয়ার্নসের

বাইশ গজে এক সময় দাপিয়ে বেড়ানো কিউই অলরাউন্ডার স্ট্রোকের কারণে হাঁটার ক্ষমতা হারিয়েছেন। তবে বাকি সমস্ত কাজ করতে পারছেন। নিজেকে কিছুটা সুস্থ মনে করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দেখা দিলেন কেয়ার্নস।
'সামনে দীর্ঘ পথ, কিন্তু ফিরে আসতে পেরে কৃতজ্ঞ', মৃত্যুমুখ থেকে ফিরে প্রথম ট্যুইট ক্রিস কেয়ার্নসের
ক্রিস কেয়ার্নসফাইল ছবি - দ্য কুইন্টের সৌজন্যে

জীবনযুদ্ধে লড়াই করেছেন একমাসেরও বেশি সময় ধরে। চিকিৎসায় সাড়া না দেওয়ায় লাইফ সাপোর্ট সিস্টেমে নিয়ে যাওয়া হয়েছিলো প্রাক্তন কিউই লিজেন্ড ক্রিস কেয়ার্নসকে। হৃদপিন্ডে অনেকগুলো অস্ত্রোপচার করা হয় তাঁর। সিডনিতে হৃদপিন্ডে একটি অস্ত্রোপচারের সময় সময় স্পাইনাল স্ট্রোকে আক্রান্ত হন কেয়ার্নস।

জীবনযুদ্ধের লড়াইয়ে জয়ী হলেও বাইশ গজে এক সময় দাপিয়ে বেড়ানো কিউই অলরাউন্ডার স্ট্রোকের কারণে পক্ষাঘাতে আক্রান্ত হন। হাঁটার ক্ষমতা হারিয়েছেন তিনি। তবে বাকি সমস্ত কাজ করতে পারছেন। নিজেকে কিছুটা সুস্থ মনে করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দেখা দিলেন কেয়ার্নস।

মৃত্যুর মুখ থেকে ফিরে আসা কেয়ার্নস তাঁর মেডিক্যাল টিম, অনুরাগী এবং কঠিন সময়ে যারা তাঁর পাশে ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন। রবিবার ট্যুইটারে একটি ৫৯ সেকেন্ডের সংক্ষিপ্ত ভিডিও বার্তা শেয়ার করেন ক্রিস। যেখানে তিনি বলেন, "ক্যানবেরা হাসপাতালের টিম থেকে সিডনির সেন্ট ভিনসেন্ট পর্যন্ত শল্য চিকিৎসক, ডাক্তার, নার্স, বিশেষজ্ঞদের ধন্যবাদ জানাচ্ছি আমার প্রাণ বাঁচানোর জন্য। যত শুভকামনা পেয়েছি আমি ও আমার স্ত্রী মেল, প্রত্যেকের কাছেই কৃতজ্ঞ থাকবো।"

ট্যুইটারে কেয়ার্নস তাঁর ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, "এই ছ'সপ্তাহ ভীষণ ছিলো। ৪ আগস্ট আমার একটি গুরুত্বপূর্ণ ধমনী ছিঁড়ে যায়। বিরল হলেও এটি মারাত্মক। আপদ্কালীন অস্ত্রোপচার করাতে হয় আমার। তার পরেই বেশ কিছু শারীরিক জটিলতার মুখে পড়তে হয় এবং স্পাইনাল স্ট্রোকে আক্রান্ত হয়ে পড়ি। সামনে দীর্ঘ যাত্রা বাকি। তবে এই অবস্থায় ফিরে আসতে পেরে আমি কৃতজ্ঞ।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.