অবসর ভেঙে আবার দেশের জার্সিতে মাঠে নামতে পারেন A B De Villiers

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথ নিজেই এই ইঙ্গিত দিয়েছেন। ২ টি টেস্ট এবং ৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ আসছে দক্ষিণ আফ্রিকা।
অবসর ভেঙে আবার দেশের জার্সিতে মাঠে নামতে পারেন A B De Villiers
এ বি ডিভিলিয়ার্সফাইল ছবি সংগৃহীত

অবসর ভেঙে আবার দেশের জার্সিতে মাঠে নামতে পারেন প্রোটিয়া সুপারস্টার এ বি ডিভিলিয়ার্স। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথ নিজেই এই ইঙ্গিত দিয়েছেন। ২ টি টেস্ট এবং ৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ আসছে দক্ষিণ আফ্রিকা। সবকিছু ঠিকঠাক চললে এই সিরিজেই দেশের হয়ে খেলবেন মি. ৩৬০ ডিগ্রি।

ক্যারিবিয়ান ক্রিকেট পোডকাস্টের তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, "ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২টি টেস্ট ও ৫টি টি-টোয়েন্টি খেলার জন্য দক্ষিণ আফ্রিকার দল জুন মাসে আসবে বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে। এটি নিশ্চিত করেছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথ। স্মিথ আরও জানিয়েছেন যে, তিনি আশাবাদী এই সিরিজে এবি ডিভিলিয়ার্স, ইমরান তাহির ও ক্রিস মরিসকে খেলতে দেখা যেতে পারে।"

এই ট্যুইট সামনে আশার পরেই বিশ্বজুড়ে অগণিত এবিডি ফ্যানেরা আনন্দে মেতে উঠেছে। ২০১৮ সালে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন ইনফর্ম এবিডি। এরপর অবশ্য ২০১৯ বিশ্বকাপেও ক্রিকেট দক্ষিণ আফ্রিকা তাকে ফেরাতে চেয়েছিলো বলে জানা যায়। কিন্তু তা আর হয়নি।

দেশের জার্সিতে অবসর নিলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলছেন এবি।আর সেখানে তার ক্ষুরধার ব্যাটিং দেখে কে বলবে যে তিনি অবসর নিয়ে নিয়েছেন বা তার বয়স ৩৭। আইপিএলে আরসিবির হয়ে এই মরশুমে ব্যাট হাতে আগুন ঝরান এবি। এরপর তিনি জানিয়েছিলেন যদি দেশের হয়ে ফের মাঠে নামার সুযোগ থাকে তাহলে বিষয়টা খুব গর্বের হবে। তাই ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এবার এবিকে নিয়ে আলোচনা করেন। এবং এবির প্রোটিয়া শিবিরে ফেরা নিয়ে আশাবাদী কোচ মার্ক বাউচারও।

দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচার অবশ্য আগেই জানিয়েছিলেন দলে এবিকে প্রয়োজন। আসন্ন টি-টোয়েন্টিতে এবিডি কে দেশের জার্সি গায়ে খেলতে দেখা যেতে পারে বলেও জানিয়েছেন তিনি। এবার সত্যিই কি আবার ক্রিকেট মাঠে নামবেন 'সুপারম্যান'!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in