লিভারপুলকে ১-০ ব্যবধানে হারিয়ে প্রিমিয়ার লীগ জমিয়ে দিলো সাউদাম্পটন

ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

ম্যাচ শেষেই কেঁদে ফেললেন সাউদাম্পটন কোচ রালফ হাসেনহাটল।তবে সে কান্না কোনো দুঃখের নয়, সে কান্না ক্লপের লিভারপুলের বিরুদ্ধে জয়ের আনন্দে। গতরাতে ইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলকে ১-০ ব্যবধানে হারিয়ে আবেগঘন হয়ে পড়লেন সাউদাম্পটন কোচ।

খেলা শুরুর বাঁশি বাজার দু মিনিটের মাথায় হেন্ডারসনদের শিবিরে আঘাত হানে ড্যানি ইংস।জেমস ওয়ার্ড প্রজের পাস থেকে গোল করে সাউদাম্পটনকে এগিয়ে দেন এই ইংলিশ ফরোয়ার্ড। ম্যাচের শেষ পর্যন্ত এই লীড ধরে রাখতে সক্ষমও হয় হাসেনহাটলের শিষ্যরা।

গোল হজমের পর তা শোধ করার জন্য একের পর এক আক্রমণ করতে থাকেন রবার্টো ফিরমিনো, সাদিও মানে, মহম্মদ সালহারা।তবে গত রাতে সাউদাম্পটনের রক্ষণভাগ অতন্দ্র প্রহরীর মতো দাঁড়িয়ে ছিলো গোলরক্ষক ফ্রেসার ফর্সটারকে ঘিরে। সাউদম্পটনও একের পর পাল্টা আক্রমণ করে। তবে স্কোর লাইনে আর কোনো গোল যোগ করতে সক্ষম হয়নি।

অলরেডসদের এই হারের ফলে জমে উঠেছে প্রিমিয়ার লীগের মরশুম। দুরন্ত ছন্দে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে এখন সুযোগ লিভারপুলকে টপকে শীর্ষস্থান দখল করার। ক্লপকে পেছনে ফেলতে পারেন পেপ গার্দিওলাও। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে আপাতত লিভারপুলই।সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রেড ডেভিলরা।তবে তারা খেলেছে ১৬ টি ম্যাচ।গার্দিওলার ম্যানচেস্টার সিটি রয়েছে লীগ টেবিলের পঞ্চম স্থানে।১৫ ম্যাচে স্কাই ব্লুজদের সংগ্রহ ২৯ পয়েন্ট।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in