ISL: কেরালা ব্লাস্টার্সকে ২-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো মুম্বই সিটি এফসি

ISL: কেরালা ব্লাস্টার্সকে ২-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো মুম্বই সিটি এফসি
বউমাস - ছবি সংগৃহীত

নতুন বছরে জয় নিয়েই আইএসএলের শীর্ষস্থান আরও জোরালো করলো মুম্বই সিটি এফসি। গত ম্যাচে জামশেদপুরের বিরুদ্ধে ড্র এর পর এদিন কেরালা ব্লাস্টার্সকে ২-০ ব্যবধানে হারালো সের্জিও লোবেরার ছাত্ররা। মুম্বইয়ের হয়ে আজ একটি করে গোল করেন হুগো বউমাস এবং অ্যাডাম লে ফন্ড্রে।

এদিন প্রথমার্ধের ১১ মিনিটেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় মুম্বই এবং শেষ পর্যন্ত এই লীডই ধরে রাখে তারা। শুরুর ৩ মিনিটেই পেনাল্টি উপহার পায় মুম্বই। স্পট কিকে গোল করে দলকে এগিয়ে দেন ৩৪ বর্ষীয় ইংলিশ ফরোয়ার্ড অ্যাডাম লে ফন্ড্রে। এর ঠিক ৮ মিনিটের মাথায় মুম্বই ব্যবধান দ্বিগুণ করে।আহমেদ জাহুর পাস থেকে গোল করে কেরালার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন মরক্কো মিডফিল্ডার হুগো বউমাস।

দ্বিতীয়ার্ধে আরও একটি গোলে এগিয়ে যেতে পারতো মুম্বই। তবে ৭২ মিনিটে পেনাল্টি উপহার পেলেও বউমাস ব্যর্থ হয় গোল করতে। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানেই শেষ হয় এই গুরুত্বপূর্ণ ম্যাচ।

এদিনের জয়ের ফলে ৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে মুম্বই সিটি।দ্বিতীয় স্থানে থাকা এটিকে মোহনবাগানের সংগ্রহ ৮ ম্যাচে ১৭ পয়েন্ট। অন্যদিকে আজ মুম্বইয়ের প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে রয়েছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in