ISL: হায়দারাবাদকে ২-১ গোলে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে এফ সি গোয়া

ISL: হায়দারাবাদকে ২-১ গোলে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে এফ সি গোয়া
এফসি গোয়ার অফিসিয়াল ট্যুইটার থেকে সংগৃহীত

এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হার বাঁচাতে পারলো না হায়দরাবাদ এফসি। ইগোর এঙ্গুলোর শেষ মুহূর্তের গোলে জয় নিয়েই বছর শেষ করলো এফসি গোয়া। আইএসএলের চলতি বছরের শেষ ম্যাচে তিলক ময়দান স্টেডিয়ামে আজ মুখোমুখি হয়েছিলো হায়দরাবাদ এফসি এবং এফসি গোয়া। টান টান উত্তেজনার ম্যাচে ২-১ ব্যবধানে জয় পেয়েছে জুয়ান ফেরান্ডোর গোয়া।

এদিন প্রথমার্ধে দুই দলই তুল্যমূল্য প্রতিযোগিতা চালিয়েছে। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে এরিডানের গোলে এগিয়ে যায় হায়দরাবাদ। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত এই লীড ধরে রাখে ম্যানুয়াল মার্কুইজের ছাত্ররা। তবে এরপরের চার মিনিটেই স্বপ্নভঙ্গ হয় হায়দরাবাদের।

৮৭ মিনিটে এডু বেডিয়ার পাস থেকে গোল করে গোয়াকে সমতায় ফেরান ইশান পন্ডিত। এর চার মিনিট পরেই দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে দুরন্ত গোল করে গোয়াকে তিন পয়েন্ট এনে দেন স্প্যানিশ ফরোয়ার্ড ইগোর এঙ্গুলো। এই নিয়ে চলতি মরশুমে এখনও পর্যন্ত সর্বোচ্চ ৯ গোল করে ফেলেছেন ইগোর।দ্বিতীয় স্থানে থাকা জামশেদপুরের নেরিজুস ভাল্সকিসের গোল সংখ্যা ৬ টি।

এই জয়ের ফলে লীগ টেবিলের ৩ নম্বরে উঠে এসেছে গোয়া। ৯ ম্যাচে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে ইগোর এঙ্গুলো, এডু বেডিয়ারা। অন্যদিকে ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের অষ্টম স্থানে হায়দরাবাদ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in