এইবারের বিরুদ্ধে ড্র, লীগ টেবিলে একধাপ নীচে নামলো বার্সেলোনা

এইবারের বিরুদ্ধে ড্র, লীগ টেবিলে একধাপ নীচে নামলো বার্সেলোনা
এফ সি বার্সেলোনার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে

নিজেদের ঘরের মাঠেই দুর্বল এইবারের বিরুদ্ধে হোঁচট খেলো বার্সেলোনা। স্প্যানিশ লা লিগার চলতি মরশুমটা একেবারেই ভালো যাচ্ছে না কাতালান জায়ান্টদের। শেষ কয়েক ম্যাচে ফর্ম ফিরলেও আবারও পয়েন্ট হারিয়ে ব্যাক ফুটে কোম্যানের দল। গতরাতে এইবারের বিরুদ্ধে ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো বার্সাকে।

ক্যাম্প ন্যূতে প্রথমার্ধের ৬ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিলো বার্সেলোনার। তবে পেনাল্টি উপহার পেলেও কাজে লাগাতে পারেনি মার্টিন ব্রাথওয়েট। ২৭ মিনিটে ব্রাথওয়েট গোল করলেও অফসাইডের কারণে তা বাতিল করা হয়।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে কিকে গোল করে এগিয়ে দেন এইবারকে। এর ঠিক ১০ মিনিট পরেই ওসামানে দেম্বেলের গোলে সমতা ফিরে পায় গ্রিজম্যান, স্টিগেন, ডি জংরা। তবে নির্ধারিত সময়ের শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি। ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমেই শেষ হয় এই ম্যাচ।

এক পয়েন্ট অর্জন করে লীগ টেবিলের পঞ্চম স্থান থেকে ষষ্ঠ স্থানে নেমে এসেছে বার্সেলোনা। ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ২৫ পয়েন্ট। অন্যদিকে ১৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের ১৫ নম্বরে এইবার। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে স্প্যানিশ জায়ান্ট রিয়েল মাদ্রিদ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in