ঘরের মাঠেই মুখ থুবড়ে পড়লো জুভেন্তাস, ফিওরেন্তিনার কাছে ৩-০ ব্যবধানে হার রোনাল্ডোদের

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছবি সংগৃহীত

নিজেদের ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে মুখ থুবড়ে পড়লো জুভেন্তাস। ইতালিয়ান সিরি আ'তে গতরাতে ফিওরেন্তিনার কাছে ৩-০ ব্যবধানে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, আলভারো মোরাতা, লিওনার্দো বনুচিরা। এটিই চলতি মরশুমে জুভেন্তাসের প্রথম হার। এর আগে ১২ ম্যাচের ৬ টিতে জয় পেয়েছে এবং ৬ টিতে ড্র করেছে বিয়াঙ্কোনেরিরা।

এদিন খেলা শুরুর ৩ মিনিটেই ফ্র্যাঙ্ক রিবেরীর পাস থেকে গোল করে ফিওরেন্তিনাকে এগিয়ে দেন দুসেন ভ্লাহোভিক। এর কিছু সময় পরেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় জুভেন্তাসের কলম্বিয়ান ডিফেন্ডার জুয়ান কুয়াদ্রাদোকে।১০ জনের জুভেন্তাসের বিরুদ্ধে ১-০ ব্যবধানে লীড রেখেই প্রথমার্ধ শেষ হয় ফিওরেন্তিনার।

দ্বিতীয়ার্ধের ৭৬ মিনিটে ফিওরেন্তিনার স্কোর লাইনে আরও একটি গোল যোগ হয়। এবার জুভেন্তাসের জালে আত্মঘাতী গোল করে বসেন আলেক সান্দ্রো।এর ঠিক ৫ মিনিট পরেই জুভেন্তাসের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন মার্টিন ক্যাসিরেস।

এই হারের পর ১৩ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে জুভেন্তাস।১৩ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে এসি মিলান। অন্যদিকে সমসংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে এসি মিলানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইন্টার মিলান।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in