ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার কাছে পয়েন্ট হারালো বার্সেলোনা

ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার কাছে পয়েন্ট হারালো বার্সেলোনা
বার্সেলোনার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে সংগৃহীত

ঘরের মাঠ নূ ক্যাম্পে পয়েন্ট হারালো বার্সেলোনা। গত রাতে স্প্যানিশ লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো কাতালান জায়ান্টদের।

এদিন প্রথমার্ধের ২৯ মিনিটে দিয়াখবির গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। তবে বিরতির আগের অতিরিক্ত সময়ে গোল করে বার্সাকে সমতায় ফেরান অধিনায়ক লিওনেল মেসি। মেসির পেনাল্টি কিক ভ্যালেন্সিয়া গোল রক্ষক সেভ করলেও ফিরতি বলে হেড নিতে ভুল করেননি আর্জেন্টাইন মহাতারকা।

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে রোনাল্ড আর্জুয়ার গোলে লীড বাড়ায় বার্সা।তবে এই লীড শেষ পর্যন্ত ধরে রাখতে ব্যর্থ হয় কোম্যানের দল। ৬৯ মিনিটে ম্যাক্সিমিলানো গোমেজ গোল করে ভ্যালেন্সিয়াকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত টান টান উত্তেজনার ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে।

দুরন্ত ছন্দে থাকা রিয়েল সোসিদিয়েদের বিরুদ্ধে জয় ছিনিয়ে নেওয়ার পরের ম্যাচেই ভ্যালেন্সিয়ার কাছে হোঁচট খেলো মেসি বাহিনী। এই ম্যাচের শেষে ১৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে বার্সা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়েল মাদ্রিদ লীগ টেবিলের তৃতীয় স্থানে। শীর্ষে রয়েছে দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদ এবং দ্বিতীয় স্থানে সোসিদিয়েদ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in