"আমি তোমাকে ভালোবাসি দিয়েগো" - ফুটবলের রাজপুত্রের মৃত্যুর সাতদিন পর আবারও শোকবার্তা পেলের

"আমি তোমাকে ভালোবাসি দিয়েগো" - ফুটবলের রাজপুত্রের মৃত্যুর সাতদিন পর আবারও শোকবার্তা পেলের
পেলে ও মারাদোনা ফাইল ছবি সংগৃহীত

"আমি তোমাকে ভালোবাসি, দিয়েগো"। চির প্রতিদ্বন্দ্বী এবং খুব কাছের বন্ধুর মাত্র ষাটেই চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলে। ব্রাজিলের সাধারণ রীতি অনুযায়ী 'ফুটবলের রাজপুত্র' মৃত্যুর সাতদিন পরে আবারও শ্রদ্ধা জানালেন ক্যাথলিক পেলে। তাঁর কথায় আর্জেন্টাইন কিংবদন্তী 'অদ্বিতীয়'।

আগেই মারাদোনার আকস্মিক মৃত্যুর পর ব্রাজিলিয়ান কিংবদন্তী জানিয়েছিলেন, "আমি আমার ভালো বন্ধুকে হারিয়েছি। বিশ্ব একজন লিজেন্ডকে হারিয়েছে। আশাকরি একদিন আকাশে আমরা একসঙ্গে ফুটবল খেলবো।"

এদিন ইনস্টাগ্রামে প্রিয় বন্ধুকে নিয়ে আবারও লিখলেন পেলে। তিনি লেখেন, "আজ সাত দিন হলো তুমি চলে গেছ। অনেক মানুষ সারাজীবন শুধু আমাদের মধ্যে তুলনা করতে ভালোবাসে। তুমি এমন একজন ছিলে, যে নিজের প্রতিভা দিয়ে সারা বিশ্বকে আপন করেছে। বল পায়ে তুমি একজন জাদুকর। একজন সত্যিকারের কিংবদন্তী।"

স্মৃতিচারণ করতে গিয়ে পেলে বলেন, "আমি তোমাকে খুব ভালোবাসি। কিন্তু তোমার দ্রুত চলে যাওয়ায় বলতে পারিনি। তাই এখন শুধু লিখে যাবো। আমি তোমাকে খুব ভালোবাসি দিয়েগো। একদিন স্বর্গে ঠিক একসাথে খেলবো, একই দলের হয়ে। আর সেদিন প্রথমবারের মতো আমি গোল করে উদযাপন করবো না। হাওয়ায় মুঠো তুলবো। কারণ সবশেষে তোমায় আমি আলিঙ্গন করতে পারবো। "

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in