130th Durand Cup: বিধ্বংসী মহামেডান স্পোর্টিং - সিআরপিএফ-কে ৫-১ এ হারিয়ে কোয়ার্টার ফাইনালে

১৩০ তম ডুরান্ড কাপের গ্রুপ ম্যাচে বিধ্বংসী কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাব। শুক্রবার কল্যাণীতে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সকে ৫-১ গোলে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল মহামেডান স্পোর্টিং।
130th Durand Cup: বিধ্বংসী মহামেডান স্পোর্টিং - সিআরপিএফ-কে ৫-১ এ হারিয়ে কোয়ার্টার ফাইনালে
মহামেডান স্পোর্টিং বনাম সিআরপিএফছবি মহামেডান স্পোর্টিং ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

১৩০ তম ডুরান্ড কাপের গ্রুপ ম্যাচে বিধ্বংসী মূর্তিতে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাব। শুক্রবার কল্যাণী স্টেডিয়ামে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সকে ৫-১ গোলে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল মহামেডান স্পোর্টিং।

খেলার প্রথমার্ধের শুরুতেই গোল করে সাদা কালো বাহিনীকে এগিয়ে দেয় আজহারউদ্দিন মল্লিক। পরে তিনি আরও একটি গোল করেন। ত্রিনিদাদের মার্কাস জোসেফ দু’মিনিটে দুটি গোল করেন। মহামেডানের হয়ে পঞ্চম গোল করেন ব্র্যান্ডন। সিআরপিএফ-এর হয়ে একমাত্র গোলটি করেন দশপ্রীত।

গতকাল ইন্ডিয়ান এয়ার ফোর্সকে ৪-২ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে এফ সি বেঙ্গালুরু। মহামেডান স্পোর্টিং নিজেদের প্রথম ম্যাচে জয়ী হয় ৪-১ গোলে। আগামী মঙ্গলবার মুখোমুখি হবে মহামেডান ও এফসি বেঙ্গালুরু।

এদিনের খেলায় বহু সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি সিআরপিএফ। দলের কোচ দয়াল সিং ভাটি বলেন, আজকের খেলাকে দুটো ভাগে ভাগ করা যেতে পারে। প্রথম হাফে আমরা ভালো খেলেছি। সুযোগ পেয়েছি। কিন্তু গোল করতে পারিনি। দ্বিতীয় হাফে ওরা ভালো খেলেছে এবং জিতেছে।

আজকের খেলায় দুটি গোল এবং একটি অ্যাসিস্ট করে ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পেয়েছেন আজহারউদ্দিন মল্লিক।

মহামেডান স্পোর্টিং দলের রাশিয়ান কোচ আন্দ্রে চেরনিশভ খেলার শেষে জানান, এই খেলার স্কোরলাইন দেখে মূল্যায়ন করলে ভুল হবে। এদিনের ম্যাচ যথেষ্ট কঠিন ছিলো। সিআরপিএফ প্রথম হাফে খুবই ভালো খেলেছে। যদিও দ্বিতীয় আমরা ভালো খেলে ম্যাচে ফিরেছি। আজকের খেলার ফলাফলের জন্য আমি আমার ছেলেদের অভিনন্দন জানাই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in