Uttar Pradesh: ধর্মীয় মেলার স্টলে পুলিশের অস্ত্র প্রদর্শনী

উত্তরপ্রদেশের বিজনৌরে বাৎসরিক গঙ্গা স্নান মেলায় রাজ্য পুলিশের স্টল ঘিরে সাধারণ মানুষের কৌতূহল চরমে। ইতিমধ্যেই অদ্ভুত কারণে এই স্টল সংবাদ শিরোনামে উঠে এসেছে।
Uttar Pradesh: ধর্মীয় মেলার স্টলে পুলিশের অস্ত্র প্রদর্শনী
মেলায় পুলিশের স্টল ছবি আইএএনএস ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উত্তরপ্রদেশের বিজনৌরে বাৎসরিক গঙ্গা স্নান মেলায় রাজ্য পুলিশের স্টল ঘিরে সাধারণ মানুষের কৌতূহল চরমে। ইতিমধ্যেই অদ্ভুত কারণে এই স্টল সংবাদ শিরোনামে উঠে এসেছে। এই মেলায় উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকে এক স্টল দেওয়া হয়েছে। যে স্টলে একে ৪৭, ইনসাস রাইফেল, পাম্প অ্যাকশান গান এবং কারবাইনের প্রদর্শনী ঘিরে সাধারণ মানুষ ভিড় করেছেন।

প্রশাসনিক সূত্র অনুসারে প্রতিবছর এই মেলায় প্রায় পাঁচ লক্ষ মানুষ আসেন এবং গঙ্গাস্নান করেন। সম্পূর্ণ ধর্মীয় এই মেলায় পুলিশের এই স্টল ঘিরে দর্শকদের উৎসাহ চরমে।

বিজনৌর-এর এসপি ধর্মবীর সিং জানিয়েছেন, আমরা ভারতীয় সেনার অনুকরণে এই স্টল করেছি। এই স্টল থেকে সাধারণ মানুষের মনে ভরসা জাগার পাশাপাশি অপরাধীদের মধ্যে ভয়ের সঞ্চার করবে।

তিনি আরও জানিয়েছেন বুধবার থেকে এখনও পর্যন্ত কয়েক হাজার মানুষ এই স্টল পরিদর্শন করেছেন এবং অস্ত্রগুলি ছুঁয়ে দেখেছেন।

এসপি জানিয়েছেন, সাধারণ মানুষ কৌতূহল নিয়ে স্টলে আসছেন। পুলিশ কর্মীরা তাঁদের সহায়তা করছেন এবং কীভাবে বিভিন্ন সময় এইসব অস্ত্র ব্যবহার করা হয় তা বুঝিয়ে দিচ্ছেন। এছাড়াও পুলিস কর্মীরা কীভাবে তাঁদের সুরক্ষা এবং নিরাপত্তার জন্য সবসময় কাজ করছেন তাও বুঝিয়ে বলা হচ্ছে।

আগামী ১৯ নভেম্বর সূর্যাস্ত পর্যন্ত এই মেলা চলবে।

- with IANS inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in