Narada Scam: শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হবে না? প্রশ্ন ম্যাথু স্যামুয়েলের

ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায় গ্রেফতার হলে শুভেন্দু অধিকারী কেন গ্রেফতার হবে না? নারদ মামলায় রাজ‍্যের ৪ নেতা, মন্ত্রী গ্রেফতারের পর প্রশ্ন ম‍্যাথু স‍্যামুয়েলের
Narada Scam: শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হবে না? প্রশ্ন ম্যাথু স্যামুয়েলের
শুভেন্দু আধিকারী ও ম্যাথু স্যামুয়েলফাইল ছবি সংগৃহীত

ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হলে শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হবে না? নারদ মামলায় রাজ‍্যের চার নেতা, মন্ত্রীকে গ্রেফতারের পর এই প্রশ্ন তুললেন ম‍্যাথু স‍্যামুয়েল, যিনি এই স্টিং অপারেশন করেছিলেন।

আজ সকালে আচমকাই বাড়ি থেকে নিজাম প‍্যালেসে তুলে নিয়ে যাওয়া রাজ‍্যের দুই বর্তমান মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া এবং পরে বিজেপি ছেড়ে দেওয়া কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। নিজাম প‍্যালেসে নিয়ে গিয়ে তাঁদের অ‍্যারেস্ট মেমোতে সই করানো হয়। জানা গেছে, আজই আদালতে তাঁদের বিরুদ্ধে চার্জশিট পেশ করবে সিবিআই।

চার নেতা-মন্ত্রীর এই গ্রেফতারিতে খুশি ম‍্যাথু স‍্যামুয়েল। কিন্তু তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হলো না তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। তিনি বলেন, "২০১৬ সালে এই ভিডিও প্রকাশ পেয়েছিল। সুবিচার পেতে অনেকটাই দেরি হল। কিন্তু দেরিতে হলেও যে ব‍্যবস্থা নেওয়া হয়েছে তাতে খুশি আমি। চারজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আমি সন্তুষ্ট। কিন্তু শুভেন্দু অধিকারীও আমার থেকে টাকা নিয়েছিলেন। ক‍্যামেরাতে তা ধরা পড়েছে। তাহলে তাঁকে গ্রেফতার করা হলো না কেন?"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in