NCB-র 'ইন্ডিপেন্ডেন্ট উইটনেস' কেপি গোসাভিকে গ্রেফতারিতে 'না' লখনউ পুলিশের

লখনউ-এর মারিয়াঁও থানায় আত্মসমর্পণ করতে যান কেপি গোসাভি। লখনউ পুলিশ জুরিসডিকশন-এর কারণ দেখিয়ে গোসাভিকে গ্রেফতার করতে অস্বীকার করে। অন্যদিকে পুণে পুলিশ গোসাভি সম্পর্কে কোন তথ্য জানে না বলে দাবি করেছে।
NCB-র 'ইন্ডিপেন্ডেন্ট উইটনেস' কেপি গোসাভিকে গ্রেফতারিতে 'না' লখনউ পুলিশের
আরিয়ান খানের সঙ্গে কিরণ পি গোসাভিছবি দ্য ওয়্যারের সৌজন্যে

আজ বোম্বে হাইকোর্টে আরিয়ান খানের জামিনের শুনানি রয়েছে। তার আগে এদিনও চূড়ান্ত নাটকীয় পরিস্থিতি তৈরি হল মামলায় এনসিবির 'ইন্ডিপেন্ডেন্ট উইটনেস' কিরণ গোসাভিকে নিয়ে। পলাতক পেশায় প্রাইভেট ডিটেক্টিভ কেপি গোসাভি নিজেই আত্মসমপর্ণের কথা জানালেন। এমনটাই সংবাদসংস্থা সূত্রের খবর। তাঁর প্রাক্তন দেহরক্ষী প্রভাকর সেইল গোসাভি-সহ এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার দাবিতে সরব হয়েছেন।

সোমবার সন্ধ্যায় সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানান, মহারাষ্ট্রের বাইরে আত্মসমর্পণ করতে তাঁর কোনো অসুবিধা নেই। তবে মহারাষ্ট্রে আত্মসমর্পণ করবেন না তিনি। সেখানে তাঁর প্রাণসংশয়ের আশঙ্কা রয়েছে। এই বিষয়ে এক অডিও টেপ ভাইরাল হয়েছে যেখানে কেপি গোসাভিকে বলতে শোনা যাচ্ছে, 'আমি কিরণ গোসাভি এবং আমি আত্মসমর্পণ করতে চাই'।

জানা গেছে লখনউ-এর মারিয়াঁও থানায় আত্মসমর্পণ করতে যান কেপি গোসাভি। যদিও লখনউ পুলিশ জুরিসডিকশন-এর কারণ দেখিয়ে গোসাভিকে গ্রেফতার করতে অস্বীকার করে। অন্যদিকে পুণে পুলিশ গোসাভি সম্পর্কে কোন তথ্য জানে না বলে দাবি করেছে।

এএনআইকে সোমবার গোসাভি জানান, ‘আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা রয়েছে। সব বানানো গল্প। প্রতি মুহূর্তে তদন্তের দিশা বদলে যাচ্ছে। আমাকে হুমকি দেওয়া হয়েছে যে, আমার জন্য আরিয়ান গ্রেফতার হয়েছে।'

প্রসঙ্গত, একসময় শোনা যায়, এনসিবির ওই সাক্ষী আদতে ২০১৮ সাল থেকে পুণের এক জালিয়াতি মামলায় ‘পলাতক’। রবিবার আদালতে হলফনামা দায়ের করে প্রভাকর সেইল দাবি করেন, গত তিন সপ্তাহ ধরে গোসাভির সঙ্গে তাঁর কোন যোগাযোগ নেই।

আরিয়ান খানের সঙ্গে কিরণ পি গোসাভি
NCB-র 'ইন্ডিপেন্ডেন্ট উইটনেস' পলাতক কিরণ পি গোসাভির বিরুদ্ধে আরও এক প্রতারণার মামলা, লুক আউট নোটিস

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in