৩ কৃষি আইন বাতিল না হলে ৪০ লক্ষ ট্র্যাক্টর দিয়ে সংসদ ভবন ঘেরাও করা হবে - রাকেশ টিকায়েত

মঙ্গলবার রাজস্থানের শিকারে এক মহাপঞ্চায়েতে এই হুঁশিয়ারি দিয়েছেন রাকেশ টিকায়েত। এদিনের মহাপঞ্চায়েতে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এআইকেএস-এর অমরা রাম, স্বরাজ মুভমেন্ট-এর নেতা যোগেন্দ্র যাদব প্রমুখ।
৩ কৃষি আইন বাতিল না হলে ৪০ লক্ষ ট্র্যাক্টর দিয়ে সংসদ ভবন ঘেরাও করা হবে - রাকেশ টিকায়েত
রাজস্থানের শিকারে কৃষকদের মহাপঞ্চায়েতছবি সৌজন্য ময়ূখ বিশ্বাসের ট্যুইটার হ্যান্ডেল

কেন্দ্রীয় সরকার যদি তিন কৃষি আইন বাতিল না করে তাহলে যে কোনো সময় সংসদ ভবন ঘেরাও করবে কৃষকরা। মঙ্গলবার রাজস্থানের শিকারে এক মহাপঞ্চায়েতে এই হুঁশিয়ারি দিয়েছেন রাকেশ টিকায়েত। এদিনের মহাপঞ্চায়েতে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এআইকেএস-এর অমরা রাম, স্বরাজ মুভমেন্ট-এর নেতা যোগেন্দ্র যাদব প্রমুখ।

এদিন সমাবেশ থেকে রাকেশ টিকায়েত বলেন – আমাদের এবারের ডাক হবে সংসদ ঘেরাও। আমরা এটার ঘোষণা করবো এবং দিল্লির উদ্দেশ্যে যাত্রা শুরু করবো। এবার ৪ লক্ষের বদলে ৪০ লক্ষ ট্র্যাক্টর দিয়ে সংসদ ঘেরাও করা হবে। কৃষকরা তৈরি থাকুন। যে কোনো সময় এই ডাক আসতে পারে। কৃষক আন্দোলনের সংযুক্ত মঞ্চ এই আন্দোলনের দিন ঘোষণা করবে।

এদিন টিকায়েত আরও বলেন – গত ২৬ জানুয়ারি ট্র্যাক্টর অভিযানের দিন কৃষকদের বদনাম করতে চক্রান্ত করা হয়েছিলো। তিনি বলেন – যদি কেন্দ্রীয় সরকার এই তিন আইন বাতিল না করে এবং ন্যূনতম সহায়ক মূল্য চালু না করে তাহলে দেশের কৃষকরা সমস্ত বড়ো কোম্পানীর গোডাউন ধ্বংস করে দেবে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in