হুমকি দিচ্ছেন অর্ণব গোস্বামী, পাঠিয়েছেন আইনি নোটিসও - অভিযোগ BestMediaInfo-র
অর্ণব গোস্বামীফাইল ছবি সংগৃহীত

হুমকি দিচ্ছেন অর্ণব গোস্বামী, পাঠিয়েছেন আইনি নোটিসও - অভিযোগ BestMediaInfo-র

২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে দেশের ৪০টির বেশি টপ ব্র্যান্ড নিজেদের বিজ্ঞাপন রিপাবলিক টিভি নেটওয়ার্কে প্রচারের জন্য দেওয়া বন্ধ করে দিয়েছে।

অর্ণব গোস্বামীর চ্যানেল রিপাবলিক টিভি-তে গত বছর অক্টোবর মাস থেকে বেশ কিছু বিজ্ঞাপন সংস্থা তাদের বিজ্ঞাপন দেওয়া বন্ধ করে দিয়েছে। এই খবর প্রকাশ করার জন্য বেস্ট মিডিয়া ইনফো ডট কমকে আইনি নোটিস পাঠিয়েছে এআরজি আউটলায়ার মিডিয়া তথা রিপাবলিক টিভি। এমনটাই অভিযোগ বেস্ট মিডিয়া ইনফো ডট কমের।

বেস্ট মিডিয়া ইনফো ডট কমে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, নিজেদের রিসার্চে এই সংস্থা জানতে পেরেছে, ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে দেশের ৪০টির বেশি টপ ব্র্যান্ড নিজেদের বিজ্ঞাপন রিপাবলিক টিভি নেটওয়ার্কে প্রচারের জন্য দেওয়া বন্ধ করে দিয়েছে। অর্ণব গোস্বামী ও বার্ক-এর প্রাক্তন সিইও-র সঙ্গে হোয়াটসঅ্যাপ কথপোকথন প্রকাশ্যে আসার পরই জানুয়ারি মাসে ৩০ টির বেশি ব্র্যান্ড রিপাবলিক টিভি থেকে নিজেদের বিজ্ঞাপন তুলে নিয়েছে। আর এই খবর প্রথম প্রকাশ করে বেস্ট মিডিয়া ইনফো ডট কম।

যে কথপোকথনকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে, টিআরপি কেলেঙ্কারি মামলায় মুম্বই পুলিশ নিজেদের চার্জশিটেও সেই কথপোকথন সামিল করেছে । বেস্ট মিডিয়া ইনফো ডট কম এটাই বলতে চেয়েছে যে, ২০২০ সালের অক্টোবর মাসের আগে এই ব্র্যান্ডগুলো নিয়মিতভাবে রিপাবলিক টিভিতে নিজেদের বিজ্ঞাপন দিতো। অন্যান্য নিউজ চ্যানেলগুলোতে নিজেদের বিজ্ঞাপন দেওয়া বহাল থাকলেও রিপাবলিক টিভিতে নিজেদের বিজ্ঞাপন দেওয়া বন্ধ করে দিয়েছে তার। আর এতেই চটেছে রিপাবলিক নেটওয়ার্ক। তাই সরাসরি আইনি নোটিস পাঠিয়ে বেস্ট মিডিয়া ইনফো ডট কম-কে ভয় দেখাতে হুঁশিয়ারি দিতে শুরু করেছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in