ট্যুইটারে বাম ঝড়, দীর্ঘক্ষণ ১ নম্বর ট্রেন্ডিং-এ #LeftIsTheAlternative হ‍্যাসট‍্যাগ

ট্যুইটারে বাম ঝড়, দীর্ঘক্ষণ ১ নম্বর ট্রেন্ডিং-এ #LeftIsTheAlternative হ‍্যাসট‍্যাগ
ছবি সীতারাম ইয়েচুরির ট্যুইটার থেকে সংগৃহীত

সোমবার বিকেল থেকে দীর্ঘক্ষণ সোশ্যাল মিডিয়া দখলে রাখলো বামেরা। বিকেল থেকে ট‍্যুইটার ইন্ডিয়ায় ট্রেন্ডিংয়ে ছিল #LeftIsTheAlternative হ‍্যাসট‍্যাগ। পলিটব্যুরো সদস্য থেকে কর্মী সমর্থকদের সক্রিয় অংশগ্রহণে অভিনব এই প্রচারে বিকেল ৫টা নাগাদ এক নম্বরে পৌঁছে যায় এবং বেশ‌ কিছুক্ষণ প্রথম স্থান ধরে রেখেছিল #LeftIsTheAlternative হ‍্যাসট‍্যাগ।

কেন্দ্র ও রাজ‍্য সরকারের ব‍্যর্থতা এবং এই করোনা পরিস্থিতিতেও কীভাবে মানুষের‌ পাশে রয়েছে বামেরা তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে সোশ্যাল মিডিয়ায় আজ‌ বিকেল‌ থেকে প্রচার শুরু করেছিল বাম নেতা কর্মীরা।

বামেরা কেন বিকল্প তা বোঝাতে বিভিন্ন পরিসংখ্যান ও ছবি, দাবি ইত‍্যাদির পাশাপাশি #LeftIsTheAlternative হ‍্যাসট‍্যাগ ব‍্যবহার করা হয়েছিল। বিকেল ৪টে থেকে শুরু হওয়া এই প্রচার ৫টের মধ‍্যেই ভারতীয় ট‍্যুইটার ট্রেন্ডিংয়ে এক নম্বরে পৌঁছায় এবং দীর্ঘক্ষণ সেই স্থান ধরে রাখে।

সোশ‍্যাল মিডিয়ায় এই প্রচারে অংশ নিয়েছিলেন সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, সিপিআইএম রাজ‍্য ‌সম্পাদক সূর্যকান্ত মিশ্র, পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম, বিধানসভায় পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী সহ বহু বিশিষ্ট ব‍্যক্তিত্ব।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in