কোবরা পোস্টের স্টিং অপারেশন - টাকার বিনিময়ে যে কোনো রাজনৈতিক দলের হয়ে প্রচারে রাজী বলিউড তারকারা

কোবরা পোস্টের ইউটিউব থেকে সংগৃহীত
কোবরা পোস্টের ইউটিউব থেকে সংগৃহীত

লোকসভা ভোটের আগে আবার একটা স্টিং অপারেশন। দিল্লি প্রেস ক্লাবে বুধবার কোবরা পোস্ট নামক ওয়েবসাইট এক স্টিং অপারেশন প্রকাশ করেছে, যাতে উঠে এসেছে বলিউড দুনিয়ার চাঞ্চল্যকর কিছু তথ্য। ওই ওয়েবসাইটটি ৩৬ জন বলিউড দুনিয়ার সেলিব্রিটির নাম উল্লেখ করে দাবি করছে, টাকার বিনিময়ে বিভিন্ন রাজনৈতিক দলের হয়ে সোশ্যাল মিডিয়াতে প্রচার করতে রাজি হয়েছিলেন তাঁরা। এমন ভাবে প্রচার করবেন যাতে মনে হয় সেলিব্রিটি সত‍্যিই চায় ওই বিশেষ রাজনৈতিক দলই ক্ষমতায় আসুক।

যদিও তাৎপর্যপূর্ণ ভাবে কোন রাজনৈতিক দলকে তাঁরা সমর্থন করতে চান এই প্রশ্নে অধিকাংশ তারকার মুখে উঠে এসেছে ‘বিজেপি’ এবং ‘আপ’-এর নাম। অল্প কিছু ক্ষেত্রে কংগ্রেসের নামও এসেছে।

‘অপারেশন কারাওকে' নামের এই স্টিং অপারেশনে যাঁদের নাম উঠে আসছে তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন সানি লিওন, বিবেক ওবেরয়, সোনু সুদ, শক্তি কাপুর, রাজপাল যাদব, জ‍্যাকি শ্রফ, গায়ক অভিজিৎ ভট্টাচার্য, মিকা সিং, কৈলাস খের, বাবা সায়গল, জ্যাকি শ্রফ, আমিশা প্যাটেল, মহিমা চৌধুরী, পুনীত ইসার, পঙ্কজ ধীর, শ্রেয়াস তাল্পান্ডে, রাখি সাওন্ত, আমন ভার্মা, গণেশ আচার্য, রাজু শ্রীবাস্তব, সুনীল পাল, উপাসনা সিং প্রমুখ। কোন রাজনৈতিক দলের হয়ে প্রচার করলে কত টাকা নেবেন ভিডিওতে তা পরিষ্কার দেখা গেছে।

ভিডিওতেই সেলিব্রিটিরা জানিয়েছেন, তাঁরা কেবলমাত্র টাকার জন্যই এই প্রচার করবেন। তারকা ভেদে এই টাকার অঙ্ক ২ লাখ থেকে ৫০ লাখ পর্যন্ত বলেও দাবী কোবরা পোস্টের। কেউ আবার ২০ কোটি টাকাও দাবি করেছেন বলে জানিয়েছে কোবরা পোস্ট। যদিও কোনো তারকাই ‘কালো টাকা’র বিরুদ্ধে তাঁদের আপত্তির কথা জানাননি। এঁদের প্রত‍্যেকেরই সোশ্যাল মিডিয়াতে ফলোয়ারের সংখ‍্যা লক্ষাধিক।

কোবরা পোস্টের জনসংযোগ বিভাগ সেলিব্রিটিদের এজেন্ট মারফত তাঁদের সাথে যোগাযোগ করেন। কোবরা পোস্ট আরও একটি চাঞ্চল্যকর দাবি করেছে যে, সেলিব্রিটিদের প্রত‍্যেকেই নগদ টাকা চায়, চলতি ভাষায় যাকে বলে কালো টাকা। যাঁদেরকে এই স্টিং অপারেশনের জন্য বাছাই করা হয়েছিল তাঁদের মধ্যে কেবল বিদ‍্যা বালান, আরশাদ ওয়ার্সি, রাজা মুরাদ ও সৌম‍্যা ট‍্যান্ডন কাজটি করতে অস্বীকার করেন।

(কোবরা পোস্টের ট্যুইটার হ্যান্ডেল থেকে সংগৃহীত)

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in