Flipkart Big Billion Days: অফার শুরুর সাথে সাথেই অকেজো ফ্লিপকার্ট অ্যাপ

ফ্লিপকার্ট থেকে ট‍্যুইট করে জানানো হয়েছে, "মনে হচ্ছে আপনারা সবাই একসাথে আপনাদের কার্ট পূরণ করছেন! আপনারা যদি প্রযুক্তিগত কোনো সমস্যার মুখে পড়েন, তাহলে আমাদের কিছুক্ষণ সময় দিন, আমরা তা ঠিক করে দেব।"
Flipkart Big Billion Days: অফার শুরুর সাথে সাথেই অকেজো ফ্লিপকার্ট অ্যাপ

বিগ বিলিয়ন ডে'র অফার শুরু হওয়ার সাথে সাথেই অকেজো হয়ে গেলো জনপ্রিয় অনলাইন শপিং অ‍্যাপ ফ্লিপকার্ট। হিউজ ট্রাফিকের কারণে এমনটা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

সংস্থার পক্ষ থেকে কিছুটা মজার ছলে ট‍্যুইট করে জানানো হয়েছে, "মনে হচ্ছে আপনারা সবাই একসাথে আপনাদের কার্ট পূরণ করছেন! আপনারা যদি প্রযুক্তিগত কোনো সমস্যার মুখে পড়েন, তাহলে আমাদের কিছুক্ষণ সময় দিন, আমরা তা ঠিক করে দেব।"

উৎসবের মরশুমে দুই প্রধান প্রতিদ্বন্দ্বী পণ্য বিক্রেতা সংস্থা - অ্যামাজন ও ফ্লিপকার্ট - একই দিন থেকে স্পেশাল অফার চালুর কথা ঘোষণা করে। ৩ অক্টোবর থেকে দুই সংস্থা সাধারণ মানুষদের জন্য মহা অফার ঘোষণা করলেও, স্পেশাল কাস্টমারদের জন্য ২ অক্টোবর রাত ১২ টা থেকে অফার শুরু হওয়ার কথা ছিল।

আজ ২ রা অক্টোবর ১২ টা বাজার কিছুক্ষণ পরেই কাজ করা বন্ধ করে দেয় ফ্লিপকার্ট অ‍্যাপটি। অ‍্যাপ খুলতে গেলেই স্ক্রিনের ওপরে ভেসে আসছে 'Eeror, Oops, Something's is not right. Please try again later' লেখা। পণ্য বিক্রেতা সংস্থা ফ্লিপকার্ট এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে জানায় মানুষের অত্যধিক ব্যবহারের জন্য সার্ভারের এই সমস্যা। যদিও অ্যামাজনের সার্ভারে কোনো সমস্যা দেখা দেয়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.