শুভেন্দু তো মুখ্যমন্ত্রীরই ভাবশিষ্য, উনি বিরোধী হিসাবে যা করতেন, শুভেন্দু এখন তাই করছে - সুজন

বামফ্রন্ট জমানার উল্লেখ করে তিনি বলেন, বামফ্রন্টের সময়কালে বিরোধী দল হিসেবে সবকিছুতেই বিরোধিতা করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁর ছাঁচেই তৈরি।
শুভেন্দু তো মুখ্যমন্ত্রীরই ভাবশিষ্য, উনি বিরোধী হিসাবে যা করতেন, শুভেন্দু এখন তাই করছে - সুজন
সুজন চক্রবর্তীছবি - নিজস্ব

বিধানসভায় বিরোধীদের না থাকা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের প্রেক্ষিতে তাঁকেই নিশানা করলেন বাম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন, 'আপনি আয়নার সামনে দাঁড়িয়ে নিজে নিজেকে প্রশ্ন করুন।'

পাশাপাশি বামফ্রন্ট জমানার উল্লেখ করে তিনি বলেন, বামফ্রন্টের সময়কালে বিরোধী নেত্রী হিসেবে সবকিছুতেই বিরোধিতা করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁর ছাঁচেই তৈরি। তিনি কাকে প্রশ্ন করছেন? বিরোধীরা ওনার ভাবশিষ্য হয়েই বড় হয়েছে। আর.এস.এস-এর একহাতে উনি আর অন্য হাতে তো শুভেন্দু বাহিনী। মুখ্যমন্ত্রী বিরোধী হিসেবে যা যা করতেন, এখনকার বিরোধী দল তাই করছে।

তিনি তথাগত রায়ের সাম্প্রতিক ট্যুইটের পাল্টা ট্যুইট করে লেখেন, 'অর্থ এবং নারীর চক্র'র বিনিময়ে ভোটের টিকিট! এ কোন সংস্কৃতির আমদানি? দায় কার? তথাগত রায় জানেন আর মোদি-দিদি-শা জানেন না? এটা বিশ্বাস যোগ্য? মাননীয়া চুপ কেন? তদন্ত ও শাস্তি দেবার হিম্মৎ আছে?

তাঁর কথায়, টুইটে তথাগত রায় বিজেপি নেতাদের নাম জানিয়েছেন আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উল্লেখ করেন, 'কারা কারা কয়লা পাচারে আর নারী পাচারচক্রে কীভাবে যুক্ত, সব জানি। আমি দয়াপরবশ, তাই কিছু করলাম না, ছেড়ে দিচ্ছি।' এর অর্থ মুখ্যমন্ত্রী সব জানেন"

সুজন চক্রবর্তী
“যতদিন বামফ্রন্ট ছিল প্রতিটি নির্বাচন, পঞ্চায়েত, পুরসভা নির্দিষ্ট সময়ে হয়েছে” - সুজন চক্রবর্তী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in