WBJEE 2022 Results : আগামী ১৭ জুন প্রকাশিত হবে পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফল

জয়েন্ট বোর্ডের চেয়ারম্যান রবিবার সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেন, www.wbjeeb.nic.in ও www.wbjeeb.in এই ওয়েব সাইটে বিকেল চারটে থেকে ছাত্রছাত্রীরা নিজেদের ফলাফল জানতে পারবেন।
WBJEE 2022 Results : আগামী ১৭ জুন প্রকাশিত হবে পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফল
ছবি - প্রতীকীফাইল ছবি সংগৃহীত

আগামী ১৭ জুন ফলপ্রকাশ হবে জয়েন্টের (WBJEE)। জানিয়ে দিল জয়েন্ট এন্ট্রান্স বোর্ড (WBJEEB)। বোর্ডের তরফ থেকে আজই এই নির্দেশিকা জারি করা হয়েছে।

মাধ্যমিক, উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ হল কিছুদিন আগেই। এবার পালা ২০২২ সালের জয়েন্টের (WBJEE)। ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার, ফার্মাসিস্ট, টেকনোলোজি বিভিন্ন কোর্সে বিশ্ববিদ্যালয় বা কলেজে ভর্তি হতে গেলে জয়েন্টের নম্বর খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জয়েন্ট বোর্ডের চেয়ারম্যান রবিবার জানিয়ে দেন, www.wbjeeb.nic.inwww.wbjeeb.in এই ওয়েব সাইটে বিকেল চারটে থেকে ছাত্রছাত্রীরা নিজেদের ফলাফল জানতে পারবেন।

রাজ্যে এই বছর জয়েন্ট পরীক্ষা হয়েছিল ৩০ এপ্রিল। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১ লাখ ২ হাজারের আশেপাশে। যা গতবছরের তুলনায় প্রায় ১০ হাজার বেশি। ২০২১ সালে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা হয়েছিল ১৭ এপ্রিল। উত্তীর্ণ হয়েছিলেন ৬৪৮৫০ জন পরীক্ষার্থী। গত বছর পরীক্ষার ফল প্রকাশিত হয় ৬ আগস্ট। ২০২০ সালে জয়েন্টের পরীক্ষা হয় ২ ফেব্রুয়ারি এবং রেজাল্ট জানা যায় ৭ আগস্ট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in