West Bengal: মদ কেনার টাকা জোগাড় করতে ৬ মাসের শিশু সন্তান বিক্রি, বাবা মা সহ গ্রেপ্তার ৩

স্থানীয়দের অনুমান এই ঘটনায় মধ্যস্থতা করেছেন নিখোঁজ শিশুটির ঠাকুরদা। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় শিশু পাচার চক্রের যুক্ত থাকার সম্ভাবনা উড়িয়ে দেয়নি। শিশুটিকে এখনও উদ্ধার করা যায়নি।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

মদ কেনার খরচ তুলতে ছ’মাসের শিশু সন্তানকে বিক্রির অভিযোগ উঠলো এক দম্পতির বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার পানিহাটির এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় শিশুটির বাবা এবং মা ছাড়াও গ্রেপ্তার করা হয়েছে ঠাকুরদাকেও।

স্থানীয়দের অনুমান এই ঘটনায় মধ্যস্থতা করেছেন নিখোঁজ শিশুটির ঠাকুরদা। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় শিশু পাচার চক্রের যুক্ত থাকার সম্ভাবনা উড়িয়ে দেয়নি। এখনও পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা যায়নি।

এই ঘটনায় শিশুটির বাবা জয়দেব চৌধুরী, মা সাথী চৌধুরী এবং ঠাকুরদা কানাই চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কার কাছে শিশুটিকে বিক্রি করা হয়েছে তা জানতেই জেরা চালাচ্ছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতেই পুলিশ এই ঘটনায় হস্তক্ষেপ করে। রবিবার সকালে বেশ কিছুক্ষণ ওই শিশুটিকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা শিশুটির সম্বন্ধে খোঁজ খবর নেয়। শিশুটির বাবা এবং মা জানায় তাকে এক আত্মীয়ের বাড়ি রেখে আসা হয়েছে। শিশুটির বাবা মায়ের এই কথায় প্রতিবেশীদের সন্দেহ হলে তাঁরা স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানান। এরপরেই পুলিশের কাছে বিষয়টি জানানো হয়।

রবিবারেই এই তিনজনকে জেলা আদালতে পেশ করা হয়েছে এবং আপাতত তাদের পুলিশি হেফাজতে রাখা হয়েছে। পুলিশি সূত্র অনুসারে, তাঁরা প্রাথমিকভাবে তথ্য সংগ্রহের চেষ্টা করছেন। যার ভিত্তিতে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া যাবে এবং শিশুটিকে উদ্ধার করা যাবে।

স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন, এই পরিবার দিনের অধিকাংশ সময়েই মদের নেশায় থাকতেন এবং প্রায়শই তাদের বাড়ি থেকে ঝগড়ার শব্দ শোনা যেত। যদিও শিশুটিকে বিক্রি করে দেওয়া হতে পারে এরকমটা তাঁরা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in