West Bengal: রানীনগরে অধীর চৌধুরীকে ঝাঁটা, কালো পতাকা - অভিযোগ তৃণমূলের দিকে

অধীর চৌধুরীকে ঘিরে বিক্ষোভ, কালো পতাকা, গোব্যাক শ্লোগান। প্রদেশ কংগ্রেস সভাপতির গাড়ির উপর হামলার চেষ্টা তৃণমূল কর্মী সমর্থকদের বলে অভিযোগ কংগ্রেস সমর্থকদের। শুক্রবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদে।
West Bengal: রানীনগরে অধীর চৌধুরীকে ঝাঁটা, কালো পতাকা - অভিযোগ তৃণমূলের দিকে
রানীনগরে অধীর চৌধুরীকে কালো পতাকানিজস্ব চিত্র

অধীর চৌধুরীকে ঘিরে বিক্ষোভ, কালো পতাকা, গোব্যাক শ্লোগান। প্রদেশ কংগ্রেস সভাপতি তথা কংগ্রেস সাংসদের গাড়ির উপর হামলার চেষ্টা তৃণমূল কর্মী সমর্থকদের বলে অভিযোগ কংগ্রেস সমর্থকদের। শুক্রবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদে।

গত কয়েকদিন আগে মুর্শিদাবাদ জেলার রানীনগর থানার রানীনগর ২ নং ব্লকের তৃণমূল ব্লক সভাপতি শাহ আলমের গাড়ির উপর বোমা মারা হয় এবং ঘটনায় মৃত্যু হয় তাঁর গাড়ির চালকের।

এরপর থেকেই ওই এলাকার কংগ্রেস কর্মীদের উপর আক্রমণ শুরু হয়। বৃহস্পতিবার রাতে ওই এলাকায় কয়েকটি বাড়িতে ব্যাপক ভাংচুর চালানো হয়। ঘটনার কথা রাতেই জানতে পারেন লোকসভায় কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী।

এদিন বেলা ১১ টা নাগাদ অধীর চৌধুরী রানীনগর থানার গোধনপাড়ার বাঁশবাড়ি এলাকায় আক্রান্ত কর্মীদের বাড়ি গেলে রাস্তায় অধীর চৌধুরীর গাড়ি আটকে লাঠি ঝাঁটা নিয়ে বিক্ষোভ ও কালো পতাকা দেখায় তৃণমূল কর্মীরা। পাশাপাশি অধীর চৌধুরীর উপর হামলার চেষ্টা চালানো হয় বলে কংগ্রেস কর্মীদের অভিযোগ। স্থানীয় কংগ্রেস কর্মীদের বক্তব্য, অধীর চৌধুরীর গাড়িতে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে।

বিশাল পুলিশ বাহিনী পরিস্থিতি সামাল দিয়ে ঘটনাস্থল থেকে অধীর চৌধুরীকে উদ্ধার করে। এরপর আক্রান্ত কর্মীদের বাড়ি গিয়ে সকলের সঙ্গে কথা বলেন এবং সব কিছু খতিয়ে দেখেন কংগ্রেস সাংসদ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in