West Bengal: বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে পরপর বোমা, উদ্বিগ্ন রাজ্যপাল

জগদ্দলে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে পরপর বোমা ছোঁড়ার অভিযোগ উঠলো। যদিও এই ঘটনায় কেউ আহত হয়নি। বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ এই ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে।
West Bengal: বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে পরপর বোমা, উদ্বিগ্ন রাজ্যপাল
বিজেপি সাংসদের বাড়ির গেটে বোমা ছোঁড়ার অভিযোগছবি অর্জুন সিং-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

জগদ্দলে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে পরপর বোমা ছোঁড়ার অভিযোগ উঠলো। যদিও এই ঘটনায় কেউ আহত হয়নি। বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ এই ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে। রাজ‍্যপাল জগদীপ ধনখড়ও এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ট‍্যুইট করেছেন।

আজ সকাল ৬টা নাগাদ একদল দুষ্কৃতী অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে পরপর তিনটি বোমা ছোঁড়ে। সংসদের বাড়ির লোহার গেটের সামনেই ফাটে একটি বোমা। আর একটি বোমা বাড়ির পাহারায় থাকা সিআইএসএফ জওয়ানদের কাছে ফাটে।

বিস্ফোরণের পর সংসদের বাড়ির ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তাঁর বাড়ির লোহার গেটের পুরোটা জুড়ে দাগ হয়ে গেছে। এক ট্যুইট বার্তায় সাংসদ অর্জুন সিং জানিয়েছেন, আমার বাড়িতে বোমাবাজীর খবর পেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী আমার সঙ্গে কথা বলে পুরো বিষয়টি জেনেছেন। পশ্চিমবঙ্গের প্রশাসন, পুলিশের কাছ থেকে নিরপেক্ষ তদন্তের ভরসা নেই। দয়া করে এনআইএ-কে দিয়ে এই ঘটনার তদন্ত করে বিস্ফোরক এবং দোষীদের চিহ্নিত করা উচিত।

এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন সাংসদ অর্জুন সিং। আজই তিনি কলকাতা ফিরে আসবেন বলে মনে করা হচ্ছে।

এই ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায় ও পশ্চিমবঙ্গ পুলিশকে ট‍্যাগ করে ট‍্যুইটারে জগদীপ ধনখড় লেখেন, "পশ্চিমবঙ্গে হিংসা থামার কোনো লক্ষণ নেই। সকালে সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা ফাটানো হয়, যা আইনশৃঙ্খলার পক্ষে উদ্বেগজনক। আশা করি পশ্চিমবঙ্গ পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আগেই তাঁর নিরাপত্তার বিষয়টি তুলে ধরেছিলাম আমি।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in