শুক্রেও বৃষ্টির সম্ভবনা দক্ষিণে, উত্তরে হতে পারে শীলাবৃষ্টি, কবে হবে আবহাওয়া বদল?

People's Reporter: শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ১৯.৯ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের চেয়ে ৪ ডিগ্রি বেশি। এদিন কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০ ডিগ্রি সেলসিয়াস থাকতে পারে।
শুক্রেও বৃষ্টির সম্ভবনা দক্ষিণে
শুক্রেও বৃষ্টির সম্ভবনা দক্ষিণেছবি - নিজস্ব

অকাল বর্ষণে নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। গত তিনদিনের মতো শুক্রবারও কলকাতা সহ দক্ষিণবঙ্গের ছ’টি জেলায় বৃষ্টির পূর্বাভাস। তবে শুধু দক্ষিণে নয়, আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, শুক্রবার উত্তরবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভবনা। বৃষ্টির প্রাবল্য বাড়তে পারে দার্জিলিং এবং কালিম্পঙে। বৃষ্টির পাশাপাশি কালিম্পঙের কোথাও কোথাও শিলাবৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

তবে শনিবার থেকে আকাশ পরিষ্কার হবে রাজ্যে। রোদ উঠবে সর্বত্র বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে এই অকাল বর্ষণের কারণে দক্ষিণে আর শীতের আমেজ পড়ার সম্ভবনা নেই। শনিবার হালকা ঠান্ডা পড়লেও, সেই হাড় কাঁপানো ঠান্ডা আর ফিরবে না এই মরশুমে বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ১৯.৯ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের চেয়ে ৪ ডিগ্রি বেশি। বৃহস্পতিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২১.৩ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের চেয়ে ৬ ডিগ্রি বেশি। এদিন কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকতে পারে বলে জানানো হয়েছে। 

শুক্রেও বৃষ্টির সম্ভবনা দক্ষিণে
মাধ্যমিকের কারণে রাহুলের 'ন্যায় যাত্রা'য় অনুমতি নেই বীরভূম পুলিশের, ক্ষুব্ধ অধীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in