WB: ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত সব BJP কর্মীর পাশে দাঁড়ায়নি‌ দল - ক্ষমা চাইলেন রাজ্য সভাপতি
বীরভূম জেলা কমিটির সভায় সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষছবি - বিজেপি ওয়েস্ট বেঙ্গল ফেসবুক পেজের সৌজন্যে

WB: ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত সব BJP কর্মীর পাশে দাঁড়ায়নি‌ দল - ক্ষমা চাইলেন রাজ্য সভাপতি

ভোট পরবর্তী হিংসার সময় দলের রাজ‍্য সভাপতি ছিলেন দিলীপ ঘোষ। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, দলীয় কর্মীদের পাশে না দাঁড়াতে পারার কথা স্বীকার করে ঘুরিয়ে দিলীপ ঘোষকেই খোঁচা দিয়েছেন সুকান্ত মজুমদার।

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত সব বিজেপি কর্মীর পাশে দাঁড়ায়নি‌ দল। একথা কার্যত স্বীকার করে নিলেন বিজেপির বর্তমান রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদার। আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে না পারার জন‍্য কর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার বীরভূমের সিউড়িতে দলীয় কর্মীসভায় সুকান্ত মজুমদার বলেন, ভোটের পর সব আক্রান্ত কর্মীর পাশে দাঁড়াতে পারিনি আমরা। অনেক কর্মীর মধ্যে তা নিয়ে ক্ষোভ আছে। তাঁদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী। বিপদের সময় তাঁদের পাশে দাঁড়ানো উচিত ছিল আমাদের।

তিনি আরও বলেন, বীরভূমে আমরা ৪৩ থেকে ৪৪ শতাংশ ভোট পেয়েছি। রাজ‍্যে ৩৮ শতাংশ ভোট পেয়েছি। এখন যদি আমরা পিছু হঠি তাহলে যাঁরা সাহস করে আমাদের ভোট দিয়েছেন তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হবে। আমাদের আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে হবে। মামলা যখন খেতেই হবে, তখন শুধু মার খেয়ে নয়, পাল্টা মার দিয়ে মামলা খাওয়া ভালো।

দলের গোষ্ঠীকোন্দল মেটাতে দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের নেতার বিরুদ্ধে কথা না বলে তৃণমূলের নেতার বিরুদ্ধে কথা বলার অভ্যাস করুন।‌ দলের কোনও নেতার বিরুদ্ধে বলতে হলে ওপরের স্তরের নেতার কাছে জানান। নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করুন। তার বাইরে যাবেন না।

ওই কর্মীসভায় সুকান্ত মজুমদারের সাথে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ। ভোট পরবর্তী হিংসার সময় দলের রাজ‍্য সভাপতি ছিলেন তিনি। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, দলীয় কর্মীদের পাশে না দাঁড়াতে পারার কথা স্বীকার করে ঘুরিয়ে দিলীপ ঘোষকেই খোঁচা দিয়েছেন সুকান্ত মজুমদার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in