দীপ্সিতা ধরের ওপর হামলার অভিযোগ, পৃথক ঘটনায় আক্রান্ত তাঁর মা-ও, অভিযুক্ত তৃণমূল

দীপিকা ধরের চশমা এবং ফোন ভেঙে দেওয়া হয়। তাঁর এজেন্টরের হাত ভেঙে যায়, মাথাতেও চোট লাগে। তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দীপ্সিতা ধর
দীপ্সিতা ধরফাইল ছবি

হাওড়াতে আক্রান্ত হলেন সিপিআইএম নেত্রী দীপ্সিতা ধর। পৃথক একটি ঘটনায় আক্রান্ত হয়েছেন তাঁর মা দীপিকা ধরও। যিনি এবার পঞ্চায়েত নির্বাচনে হাওড়ার ৪১ নম্বর জেলা পরিষদের সিপিআইএম প্রার্থী।

হাওড়ার ঘোষপাড়া নিশ্চিন্দা বালিকা বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোটারদের লাইনে দাঁড়িয়ে ছিলেন দীপ্সিতা ধর। তখন স্থানীয় কল্যাণ দাস নামের স্থানীয় এক তৃণমূল নেতা তাঁর এবং সেখানের সিপিআইএমের পঞ্চায়েত প্রার্থী আশিস কংসবণিকের উপর হামলা চালায়। সিপিআইএম প্রার্থীর দাদা এবং তাঁর এজেন্টকেও মারধর করা হয় বলে অভিযোগ। দীপ্সিতা জানিয়েছেন, বুথ দখল করার উদ্দেশ্য ছিল তৃণমূলের। যদিও সেই উদ্দেশ্য সফল হয়নি।

পৃথক একটি ঘটনায় আক্রান্ত হয়েছেন তাঁর মা দীপিকা ধর। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দীপ্সিতা জানিয়েছেন, "জেলা পরিষদ প্রার্থী দীপিকা ধর, তাঁর এজেন্ট শুভঙ্কর চক্রবর্তী তৃণমূলের হাতে আক্রান্ত।"

দীপ্সিতার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছে, এদিন বীণাপাণি স্কুলে দীপিকা ধর যখন যান, তখন সেখানে ২০০ তৃণমূলের লোক ছাপ্পা দিচ্ছিল। তাঁদের বাধা দিতে গিয়ে আক্রান্ত হন দীপিকা ধর ও তাঁর এজেন্ট শুভঙ্কর চক্রবর্তী।

দীপিকা ধরের চশমা এবং ফোন ভেঙে দেওয়া হয়। তাঁর এজেন্টরের হাত ভেঙে যায়, মাথাতেও চোট লাগে। তাঙ্কে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in