WB BJP: দলীয় নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দিলেন দুধকুমার মণ্ডল, সমর্থন অনুপম হাজরার

রবিবার নিজের ফেসবুক পোস্টে এই BJP নেতা দলে তাঁর অনুগামী কর্মীদের দল থেকে বসে যাবার আহ্বান জানান। তাৎপর্যপূর্ণভাবে এই পোস্ট করার পরেই তাঁর প্রতি সমর্থন জানিয়েছেন প্রাক্তন সাংসদ ও BJP নেতা অনুপম হাজরা।
WB BJP: দলীয় নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দিলেন দুধকুমার মণ্ডল, সমর্থন অনুপম হাজরার
অনুপম হাজরা ও দুধকুমার মণ্ডলগ্রাফিক্স সুমিত্রা নন্দন

বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলে ক্ষোভ প্রকাশ করলেন বিজেপি (BJP) রাজ্য কমিটি সদস্য ও বীরভূমের বিজেপি নেতা দুধকুমার মণ্ডল (Dudhkumar Mondal)। রবিবার নিজের ফেসবুক পোস্টে এই বিজেপি নেতা দলে তাঁর অনুগামী কর্মীদের দল থেকে বসে যাবার আহ্বান জানান। তাৎপর্যপূর্ণভাবে এই পোস্ট করার পরেই তাঁর প্রতি সমর্থন জানিয়েছেন প্রাক্তন সাংসদ ও বিজেপি নেতা অনুপম হাজরা (Dr. Anupam Hazra)।

এদিন দুধকুমার মণ্ডল ফেসবুক পোস্টে লেখেন, “জেলা থেকে ব্লক কমিটি আমার সাথে আলোচনা না করে কমিটি গঠন করেছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যারা ভালোবাসেন তার চুপচাপ বসে যান।”

দুধকুমার মণ্ডলের এই পোস্টের পরেই তাঁকে সমর্থন জানিয়ে ট্যুইট করেন বিজেপি নেতা অনুপম হাজরা। যে পোস্টে তিনি জানান, “দুধকুমার দা'র মতো মানুষ সংগঠন থেকে হারিয়ে গেলে, তা চিন্তার এবং উদ্বেগের !!! বর্তমানে যারা সংগঠনে আছেন, তাঁদের উচিত দুধকুমার মন্ডল'এর মতো পুরনো মানুষ যারা সাংগঠনিকভাবে বলিষ্ঠ, তাঁদের অভিজ্ঞতা এবং পরামর্শকে যথাযথ সম্মান এবং গুরুত্ব দিয়ে সংগঠনের সামনের সারিতে আনা !!!”

দলের রাজ্য সম্পাদক সুকান্ত মজুমদার এই বিষয়ে কোনো গুরুত্ব না দিতে চাইলেও অনুপম হাজরার পোস্ট তাঁর অস্বস্তি বাড়িয়েছে। যেভাবে তড়িঘড়ি দুধকুমার মণ্ডলের পাশে দাঁড়িয়েছেন তিনি, তাতে বিজেপির অভ্যন্তরে জট খুবই স্পষ্ট হয়ে উঠেছে। রাজনৈতিক মহলের মতে দুধকুমারের ফেসবুক পোস্ট সুকান্ত মজুমদারকে লক্ষ্য করেই। কারণ তাঁর ক্ষোভের মূল কারণ তাঁর সঙ্গে পরামর্শ না করেই নতুন কমিটি গঠন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in