WB BJP: গ্রামবাসীদের রোষের মুখে এবার ওন্দার বিজেপি বিধায়ক - উঠল 'চোর হঠাও' স্লোগান

বিক্ষোভকারীদের মধ্যে কেউ কেউ বলেন, "অকর্মণ্য MLA তুমি দূর হঠো। মানুষ ঠকানো MLA তুমি দূর হঠো। চোর MLA দূর হঠো ইত্যাদি।"
WB BJP: গ্রামবাসীদের রোষের মুখে এবার ওন্দার বিজেপি বিধায়ক - উঠল 'চোর হঠাও' স্লোগান
অমরনাথ শাখাগ্রাফিক্স - নিজস্ব

জনসংযোগ বাড়াতে গিয়ে জনরোষের মুখে পড়লেন বাঁকুড়া জেলার ওন্দার বিজেপি বিধায়ক। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়তেই রাজনৈতিক মহলে বিতর্কের সৃষ্টি হয়েছে।

গতকাল, শুক্রবার ওন্দার কল্যাণী এলাকার উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে গ্রামবাসীদের সাথে কথা বলতে যান ওন্দার বিধায়ক অমরনাথ শাখা। ঠিক সেইসময় গ্রামবাসীদের তরফে বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখানো শুরু হয়। ভাইরাল ভিডিওতে বিক্ষোভকারীদের বলতে শোনা গেছে, "অকর্মণ্য MLA তুমি দূর হঠো", "মানুষ ঠকানো MLA তুমি দূর হঠো", "চোর MLA দূর হঠো" ইত্যাদি। পিপলস রিপোর্টার এই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

বিজেপি বিধায়কের অভিযোগ, তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতি উন্নয়নের কাজে বাধা দিতে ওই জনসংযোগ সভাকে ঘিরে স্লোগান দিয়েছে।

অমরনাথ শাখা জানান, "এই ঘটনা তৃণমূল কংগ্রেসের মদতেই ঘটেছে। আর তা নিয়ে মিথ্যে প্রচার করা হচ্ছে। মানুষ বিজেপির সঙ্গেই আছেন। আমাদের কর্মসূচি চলবে।" যদিও তৃণমূলের তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

অপরদিকে বিজেপি বিধায়কের বিরুদ্ধে অভিযোগ করে ওই এলাকার তৃণমূলের অঞ্চল সভাপতি জানান, বিজেপি বিধায়ক অমরনাথ শাখা সাধারণ মানুষের জন্য কোনও কাজ করেনি। তাঁদের ১০০ দিনের কাজের টাকা দেওয়া হয়নি। গ্রামবাসীরা তাঁদের প্রাপ্য ত্রিপল পায়নি। এইসব কারণেই এলাকার মানুষ বিক্ষোভ দেখিয়েছে।

প্রসঙ্গত, বেশকিছু দিন আগেই ওই অঞ্চল পরিদর্শনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে তিনি প্রশাসনিক সভা করেছিলেন। মুখ্যমন্ত্রী বলেছিলেন, বিজেপির বিধায়কদের এলাকায় দেখাই যায় না। এই ঘটনার পরই সম্ভবত বিজেপি বিধায়ক গা ঝাড়া দিয়ে নিজের খুঁত ঢাকতে কাজে লেগে পড়েছেন বলে মনে করছে গ্রামবাসীদের একাংশ। আর সেই কারণেই তিনি গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়েন।

উল্লেখ্য, একুশের নির্বাচনের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপির অন্দরে। অমরনাথ শাখাও বিধানসভা নির্বাচনের পর বাঁকুড়া জেলার সাংগঠনিক হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন বলে জানা গেছে।

অমরনাথ শাখা
BJP: হোয়াটসঅ্যাপ বিদ্রোহ অব্যাহত, গ্রুপ ছাড়লেন বীরভূম জেলার সহ-সভাপতি ও জেলা সম্পাদক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in