WB BJP: অর্জুনের ধাক্কা সামলে উঠতে না উঠতেই এবার দল ছাড়লেন আরও ২০ জন বিজেপি কর্মী

বিজেপি দল টাকার বিনিময়ে দলীয় পদ বিক্রি করে, এমনই অভিযোগ করে দল থেকে গণইস্তফা দিলেন ময়নাগুড়ির ২০ জন বিজেপি কর্মী।
অর্জুন সিং
অর্জুন সিং ছবি - অর্জুন সিং অফিসিয়াল ফেসবুক পেজ

তৃণমূল-বিজেপিতে দল পাল্টানোর খেলা চলছে বিধানসভা ভোটের আগে থেকেই। গত ২২ তারিখ এই খেলায় অন্য মাত্রা জুড়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাঁর তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে দলের মধ্যে চাপা উত্তেজনা তৈরি হয়েছে। এবার এই ছাই-চাপা আগুল দাবানল হয়ে জ্বলে উঠল ময়নাগুড়িতে। বিজেপি দল টাকার বিনিময়ে দলীয় পদ বিক্রি করে, এমনই অভিযোগ করে দল থেকে ইস্তফা দিলেন ময়নাগুড়ির ২০ জন বিজেপি কর্মী।

বিজেপির ময়নাগুড়ি (দক্ষিণ) কমিটিতে এই ঘটনা ঘটেছে। বিক্ষুব্ধ নেতাদের অভিযোগ, নতুন কমিটি তৈরি করেছে দল। নতুন কমিটিতে টাকা নিয়ে পদ বিক্রি করেছে বলে অভিযোগ প্রাক্তন বিজেপি কর্মীদের। যাঁরা দলের খারাপ সময়ে সংগঠন তৈরি করেছেন, লড়াই করেছেন, তাঁদেরই জায়গা নেই নতুন কমিটিতে। বরং দলের প্রবীণ কর্মীদের কিছু না জানিয়েই তৈরি হয়ে গিয়েছে নতুন কমিটি। এই ঘটনাতে ক্ষুব্ধ বিজেপি কর্মীরা গণইস্তফা দিয়েছেন। ময়নাগুড়ি বিধানসভা (দক্ষিণ) কমিটির জেলা সম্পাদক, মণ্ডল সম্পাদক, জেলা যুব মোর্চার সাধারণ সম্পাদক, যুব সভাপতি, মণ্ডল যুব মোর্চার সাধারণ সম্পাদকসহ মোট ২০ জন গণইস্তফা দিয়েছেন বলে সূত্রের খবর।

‌প্রসঙ্গত, ময়নাগুড়ির যে কর্মীরা একসময়ে দলের জন্য জেল খেটেছেন আজ তাঁরাই স্থান পাননি বিজেপির ময়নাগুড়ি(দক্ষিণ) নতুন কমিটিতে। এই ঘটনাতেই ময়নাগুড়িতে সামনে এল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। আগামীদিনে, বিজেপি বলে কোন দলই থাকবে না বলে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। অর্জুন সিং এই প্রসঙ্গে বলেছেন, ওয়েট এন্ড সি, আরও অনেকেই আসবে।

অর্জুন সিং
“বঙ্গ বিজেপি সব সময় আমাদের সন্দেহের চোখে দেখতো” - দল পরিবর্তনের পরে দাবি অর্জুনের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in