লকেট চট্টোপাধ্যায়
লকেট চট্টোপাধ্যায়ফাইল চিত্র - সংগৃহীত

Hooghly: হুগলিতে বিজেপির তিন বিকল্প প্রার্থীর নামে দেওয়াল লিখন, তালিকায় নেই লকেট

People's Reporter: গত ৮ ফেব্রুয়ারী নিজের হুগলি থেকে আগামী লোকসভায় প্রার্থী হচ্ছেন তিনি নিজেই, সেকথা ঘোষণা করেন লকেট চট্টোপাধ্যায়। এরপর থেকে হুগলি জেলার কর্মীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়।

লোকসভা নির্বাচনে হুগলিতে ফের লকেটকে প্রার্থী করানো নিয়ে জেলায় কর্মীদের মধ্যে অসন্তোষ ছিল। এবার হুগলীতে বিজেপির দেওয়াল লিখনে তিন জনের নাম চোখে পড়ছে। তবে দেওয়াল লিখন থেকে বাদ পড়েছেন লকেট। যদিও এটা নিয়ে বিজেপির অভিযোগ, লোকসভায় ব্যাপক ব্যবধানে হেরে যাওয়ার ভয়ে তৃণমূল মানুষের মধ্যে বিভ্রান্ত ছড়াচ্ছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি লকেট চট্টোপাধ্যায় ঘোষণা করেন, তিনি আগামী লোকসভায় হুগলী থেকেই প্রার্থী হচ্ছেন। এরপর থেকে হুগলী জেলার কর্মীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়। আর এই আবহেই, বুধবার দেখা গেল, হুগলি লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে তিন জনের নামে দেওয়াল লেখা চলছে। তাৎপর্যপূর্ণ ব্যাপার হল, এই তিন জনের মধ্যে নেই বর্তমান সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নাম।

যে তিনজনের নামে পোষ্টার হয়েছে, তাঁরা হলেন- হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সুবীর নাগ, শ্রীরামপুর জেলার পর্যবেক্ষক গৌতম চট্টোপাধ্যায় ও চুঁচুড়ার শিশু চিকিৎসক ইন্দ্রনীল চৌধুরী।

এরমধ্যে সুবীর নাগের সঙ্গে লকেটের সম্পর্ক বেশ ভালোই। সাংসদের সঙ্গে বিভিন্ন সভাতে উপস্থিত থাকতে দেখা যায় সুবীরকে। অন্যদিকে, ২০১৯ –এ শোনা গিয়েছিল ইন্দ্রনীল চৌধুরী লোকসভার প্রার্থী হবেন। তবে সেবার প্রার্থী করা হয়েছিল লকেটকে।

তবে এনিয়ে বিজেপির অভিযোগ, তৃণমূল থেকে বিভ্রান্তি ছড়ানোর জন্য এটা করা হয়েছে। এব্যাপারে সুবীরের দাবি, ‘‘আমার তো মনে হয়, শাসকদলের যাঁরা ভেবেছিলেন খুব সহজেই হুগলি লোকসভায় বাজিমাত করা যাবে, তাঁরা দেখছেন, বিজেপি আরও শক্তিশালী হচ্ছে। দলের ভিতরে ফাটল ধরাতেই এ সব করা হচ্ছে। এ সব করে কোনও লাভ হবে না। এখানে আমাদের জয়ী প্রার্থী আছেন। আমরা ধরে নিচ্ছি, তিনিই আবার প্রার্থী হবেন। আমার বা অন্য যাঁদের নাম নিয়ে আলোচনা হচ্ছে, আমার মনে হয় তাঁরা কেউই এই দেওয়াল লিখনের সঙ্গে যুক্ত নন।’’

অন্যদিকে, বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসক দল। চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, ‘‘বিজেপির প্রচুর টাকা। প্রার্থী হতে পারলে তো কোটি কোটি টাকা। টাকার লোভে অনেকেই যে যার নামে দেওয়াল লেখাতে ছেলে ফিট করে দেওয়াল লেখানো শুরু করেছেন। তৃণমূলের খেয়েদেয়ে কাজ নেই এ সব করতে যাবে!’’

লকেট চট্টোপাধ্যায়
Gujarat: গুজরাট থেকে বাজেয়াপ্ত প্রায় ৩৫০০ কেজি মাদক দ্রব্য, এখনও পর্যন্ত সবথেকে বড় অভিযান

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in