Usthi: আবারও গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, যুব নেতাকে খুনের চেষ্টার অভিযোগ TMC MLA-র বিরুদ্ধেই

সুজাউদ্দিনের পরিবারের অভিযোগ, স্থানীয় বিধায়কই দায়ী। দিনকয়েক আগেই তিনি সুজাউদ্দিনকে হুমকি দিচ্ছেন, এরকম একটি অডিও ভাইরাল হয়েছিল।
আক্রান্ত সুজাউদ্দিন গাজি
আক্রান্ত সুজাউদ্দিন গাজিছবি - সংগৃহীত

যুব তৃণমূল নেতাকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল। আক্রান্তের নাম সুজাউদ্দিন গাজি। তিনি মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের উত্তর কুসুম অঞ্চলের যুব তৃণমূল সভাপতি। এই ঘটনায় অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল বিধায়কের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার উত্তর কুসুমে। বাড়ি ফেরার পথে সুজাউদ্দিনকে গুলি করে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। কলকাতা পুরভোটের দিন এই ঘটনায় ফের তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে এল বলে মনে করছে জেলা রাজনৈতিক মহল। স্বাভাবিক ভাবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

অভিযোগ, আক্রান্ত সুজাউদ্দিন গাজি রবিবার রাতে দলীয় কার্যালয় থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তখন বাইকে কয়েকজন দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বানেশ্বরপুর হাসপাতালে নিয়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় রবিবার রাতেই কলকাতায় স্থানান্তরিত করা হয়।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় মগরাহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিনের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

সুজাউদ্দিনের পরিবারের অভিযোগ, স্থানীয় বিধায়কই দায়ী। দিনকয়েক আগেই তিনি সুজাউদ্দিনকে হুমকি দিচ্ছেন, এরকম একটি অডিও ভাইরাল হয়েছিল। সুজাউদ্দিনকে একাধিকবার প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। বিধায়ক অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন।

ডায়মন্ডহারবারের এসডিপিও মিতুনকুমার দে'র নেতৃত্বে পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আক্রান্ত সুজাউদ্দিন গাজি
ভোটের আগে বিজেপিতে যাওয়া প্রবীর ঘোষাল তৃণমূলে! 'বেইমান' বলে কটাক্ষ কল্যান বন্দ্যোপাধ্যায়ের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in